ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১, || মাঘ ৬ ১৪২৭

সন্দ্বীপে সরকারী খাদ্য সামগ্রী বিতরণ করলেন পৌর মেয়র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ৭ এপ্রিল ২০২০

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনমজুর দুস্থ ও অসহায় মানুষের মাঝে সরকারী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ৫ এপ্রিল পৌরসভা চত্বরে পৌর মেয়র জাফর উল্যা টিটু রিক্সা, ভ্যান, সিএনজি ও মাইক্রো ড্রাইভার চালকদের মাঝে সরকারী ত্রাণ তহবিল বিতরণ করেন।

এসময় সামাজিক সুরক্ষার লক্ষে দূরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে মোট ২৫০ পরিবারে এসব খাদ্য বিতরণ করা হয়েছে। এছাড়াও পৌর-অফিসের মাধ্যমে প্রতিটি ওয়ার্ড ভিত্তিক বাজার ও ময়লাযুক্ত স্থান সমূহে জীবানুনাশক স্প্রে-করণ, প্রতিটি রাস্তার মোড়ে হাত ধোয়ার জন্য পানি ভর্তি ড্রামের মাধ্যমে হাত ধোয়ার ব্যবস্থা ও সচেতনতামূলক ফেস্টুন স্থাপন করেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় পৌর-কমিশনার সালমা বেগম, আলাউদ্দীন বাবলু, মাঈন উদ্দীন মহি ও পিআই'র প্রতিনিধি রতন ব্যানার্জীসহ পৌর অফিসের সকল কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র জাফর উল্যা টিটু বলেন, 'পৌর এলাকায় করোনা প্রতিরোধে রোড স্প্রে-করণ ফেস্টুন স্থাপন, হাত ধোয়ার ব্যবস্থা করেছি। আজ থেকে হাটবাজারে মানুষের  দুরত্ব বজায় রাখার জন্য কমিশনারদের নির্দেশ দিয়েছি। এছাড়াও আপদকালীন সময়ের জন্য কিছু পণ্য মজুদ রেখেছি যাতে তাৎক্ষণিক মানুষের চাহিদা মেটানো সম্ভব হয়।' 

কেআই/এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি