ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০, || আষাঢ় ২৫ ১৪২৭

Ekushey Television Ltd.

সমুদ্রে হাঁটু গেড়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২০ ১৫ নভেম্বর ২০১৯

সমুদ্রের ঢেউয়ে নিজের হাঁটু গেড়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন এক যুবক। সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের (এপি) এক আলোকচিত্রী সম্প্রতি হাওয়াইয়ে কিছু ছবি তুলেছেন। এতে দেখা যায় সেখানে দেখা যাচ্ছে এক যুবক তাঁর বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন সমুদ্রে সার্ফিং করতে করতে।

সার্ফিং বোর্ডে হাঁটু গেড়ে বসে বাক্স খুলে একটি আংটি নিয়ে তিনি বলছেন ‘উইল ইউ ম্যারি মি’। তাঁর বান্ধবীও তখন দূরে একই ঢেউয়ে সার্ফিং বোর্ডের উপর দাঁড়িয়ে ছিলেন। খবর আনন্দবাজার পত্রিকা’র।

জানা যায়, ঐ যুবকের নাম ক্রিস গার্থ। বিয়ের প্রস্তাবের এ আয়োজনের প্রস্তুতি তিনি আগেই নিয়েছিলেন। এবং পরিকল্পনা মতো বান্ধবী লরেন ওইয়ে’কেও প্রস্তাব দেন। এদিকে এক সঙ্গে সার্ফিংয়ে যাওয়ার বিষয়টি তাদের দুজনেরই পছন্দের। সে অনুযায়ী দু’জনেই সার্ফিং বোর্ড নিয়ে পানিতে নামেন। আর সেখানেই সার্ফিংয়ের সময় চূড়ান্ত উত্তেজনার মুহূর্তেই লরেনকে বিয়ের প্রস্তাব দেন ক্রিস। লরেনের কাছে হ্যাঁ বলা ছাড়া কোনও রাস্তা ছিল না, কারণ ভালবাসার মানুষ যদি এমন উপহার দেয় তবে কে-ই বা না বলতে পারে।

তবে সমুদ্রের ঢেউয়ের মধ্যে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে আংটিটি জলে পড়ে যায়। এতে একটুও মন খারাপ হয়নি লরেনের। এমন অঘটন হতে পারে সেটা আগে থেকেই মাথায় রেখেছিলেন ক্রিস। তাই হাওয়াইয়ের আর এক সৈকত ওয়াইকিকি-তে রাখা ছিল আসল আংটিখানা। সমুদ্রে যেটি পড়ে যায় সেটি ছিল ডামি রিং। আর এই ওয়াইকিকি সৈকতেই প্রথমবার দেখা হয় ক্রিস আর লরেনের।

এমএস/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি