ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১, || আষাঢ় ৪ ১৪২৮

সাংবাদিকদের সাথে জেদ্দা কনসাল জেনারেলের মত বিনিময়

সৌদি আরব প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৪, ২ জুন ২০২১

প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের কষ্ট লাঘবে জেদ্দা কনসুলেট স্বতঃস্ফূর্ত কাজ করে যাচ্ছে। সৌদিতে যারা কাজের জন্য আসছেন তাদের কোয়ারেন্টিনের খরচ কিভাবে বাঁচানো যায় সে বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে জেদ্দা কনসুলেট। 

সম্প্রতি সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন নবাগত কনসাল জেনারেল নাজমুল হাসান। জেদ্দা কনসুলেটের সভাকক্ষে রিপোটার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া ও পশ্চিমাঞ্চল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কনসাল জেনারেল নাজমুল হাসান বলেন, কনসুলেটকে দুর্নীতিমুক্ত, প্রবাসীদের সেবক হিসাবে কাজ করতে আমার টিম বদ্ধপরিকর। আমরা প্রবাসীদের সেবা দিতে সৌদি আরবের পঞ্চিমাঞ্চলে প্রতি সপ্তাহে ট্যুর পরিচালনা করছি, কনসুলেট সেবা প্রবাসীদের দ্বারপ্রান্তে পৌঁছাতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, সৌদি সরকারের নির্দেশনা অনুযায়ী নিজ অর্থ ব্যয়ে কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে প্রবাসীদের। প্রধানমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের দিক নির্দেশনায় আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছি যাতে প্রবাসীদের খরচ কমানো যায়।

কনসাল জেনারেল অবস্থানরত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং প্রবাসীদের করোনার সংক্রমণ থেকে বাঁচতে সৌদি সরকারের নির্দেশনা মেনে চলা ও সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।

এই সময় নবাগত কনসাল জেনারেলকে ফুলে দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিকরা।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি