ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

সানি লিওনের সঙ্গে সম্পর্ক ছিল রাম রহিমের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৫ ৯ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৩:৪৫ ৯ অক্টোবর ২০১৭

ধর্ষণে সাজাপ্রাপ্ত স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম সিং। এবার তার সঙ্গে বলিউড অভিনেত্রী সানি লিওনের নামও জড়ানো হল। আর এ কাজটি করলেন বলিউডের ড্রামা কুইন রাখী সাখওয়ান্ত।

রাখী সম্প্রতি রাম রহিমের উপরে নির্মিত একটি সিনেমায় অভিনয় করছেন। সেখানে তিনি রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীতের ভূমিকায় অভিনয় করছেন। এই সিনেমার একটি নাচের দৃশ্য সম্প্রতি ভাইরালও হয়েছে। সিনেমাটির শ্যুটিং চলছে জোরকদমে।

এই পরিপ্রেক্ষিতে তাঁর সঙ্গে রাম রহিমের সম্পর্ক ও সাক্ষাৎ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, বাবা রাম রহিমের নজর ছিল আমার দিকে। তবে হানিপ্রীত বাবাকে সাবধান করে দিয়েছিল। বলেছিল, অন্য মেয়েদের সঙ্গে যা করার কোরো। রাখীর সঙ্গে করলে ঝামেলা খাড়া হয়ে যাবে।

তবে রাম রহিমের সঙ্গে তাঁর যোগাযোগের কথা কখনও অস্বীকার করেননি রাখী। বলেছেন, রাম রহিমের সঙ্গে ভালোই যোগাযোগ ছিল। অনেকবার দেখা হয়েছে। একবার হৃত্বিক রোশনকেও তিনি রাম রহিমের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন বলে জানিয়েছেন রাখী।

এবার সানি লিওনের নাম টেনে রাখী বলেছেন, সানিও বাবার সঙ্গে গিয়ে আলাপ করেছেন। তার সামনে গিয়ে পারফরম্যান্স করেছেন। এই সিনেমাতেও সানি থাকবেন। তবে আসল নয় নকল। সানির চরিত্রে কাউকে দিয়ে আইটেম ডান্স করানো হবে।  

 

সূত্র: ওয়ান ইন্ডিয়া

 

এসএ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি