Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
‘সারাদেশে পূজা মণ্ডপে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে’

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

সারাদেশে পূজা মণ্ডপে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে: র‌্যাব ডিজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৪, ২৩ অক্টোবর ২০২০ | আপডেট: ২১:২৪, ২৩ অক্টোবর ২০২০

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, পূজা মন্ডবে নিয়োজিত অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং পূজা উদযাপন কমিটির সঙ্গে সমন্বয় ও নিয়মিত যোগাযোগ করে রাজধানী ঢাকাসহ সারাদেশে পূজা মন্ডবে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

অন্যান্য বছরের মতো এবারও নিরাপত্তা ব্যবস্থা ভাল এ কথা উল্লেখ করে তিনি বলেন, সকলের সঙ্গে সমন্বয় করে নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজানো হয়েছে, যাতে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয়, সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে। র‌্যাব সদস্যরা সবসময় সতর্ক রয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে রাজধানীর রমনা কালী মন্দিরে দুর্গা পূজা মন্ডব ও র‌্যাবের নিরাপত্তামূলক ব্যবস্থা পরিদর্শন শেষে আবদুল্লাহ আল মামুন এসব কথা বলেন।
পূজা মন্ডব পরিদর্শনকালে র‌্যাবের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূজাকে কেন্দ্র করে দেশ জুড়ে পর্যাপ্ত র‌্যাব সদস্য নিয়োজিত রয়েছে উল্লেখ করে র‌্যাব ডিজি বলেন, ‘দুর্গা পূজা উপলক্ষ্যে আমরা ১৫ অক্টোবর থেকেই গোয়েন্দা তথ্য সংগ্রহসহ তৎপর রয়েছি এবং ২৮ অক্টোবর পর্যন্ত ফোর্স মোতায়েন থাকবে। যে কান অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় র‌্যাবের বোম ডিসপোজাল ইউনিট, ডগ স্কোয়াড ও সুইপিং টিম সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাবের ডিজি বলেন, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার ইতিবাচক অগ্রগতি হয়েছে। এ মামলা দ্রুত সময়ের মধ্যে নিষ্পত্তি হবে বলেও জানান চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, আমরা আশা করছি দ্রুত এই মামলার নিষ্পত্তি হবে। মামলার তদন্তের ইতিবাচক অগ্রগতি হয়েছে। তদন্তের স্বার্থে আর কিছু বলা সমীচীন নয় বলেও জানান তিনি।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি