ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ২২:২৯:৩৭

Ekushey Television Ltd.

সালমানের গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:২৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮ বুধবার

‘ভরত’ থেকে কেন সরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া? শুটিং শুরু হওয়ার আগে শেষ মুহূর্তে আলি আব্বাস জাফরের এই সিনেমা থেকে নিজেকে কেন সরিয়ে নেন পিগি? সম্প্রতি এমনই বিভিন্ন গুঞ্জন শুরু হয় গোটা বলিউড জুড়ে।

‘ভরত’-এ পারিশ্রমিক নিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে বাদানুবাদের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে গেছেন পিগি। এমন গুঞ্জনও শুরু হয় গোটা বলিউড জুড়ে। শোনা যায়, ‘ভরত’-এর জন্য ১২ কোটিতে রফা হয় প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু শুটিং শুরুর আগে প্রিয়াঙ্কার হাতে ৬ দশমিক ৪ কোটির চেক ধরিয়ে দেওয়া হয়। এরপরই নাকি ‘ভরত’ ছেড়ে চলে যান পিগি। কিন্তু ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সরে যাওয়ার এটাই কি আসল কারণ?

শোনা যাচ্ছে, পারিশ্রমিক নয়, শুটিং সেটে সালমান খানের বেনিয়ম জীবন এবং অনিয়মিত শুটিংয়ের অভ্যেসের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে গেছেন প্রিয়াঙ্কা। জানা যায়, যে কোনও সিনেমার শুটিংয়ের সময়ই নাকি নির্দিষ্ট সময়ের পর সেখানে হাজির হন সালমান খান। শুধু তাই নয়, শুটিং শেষ হওয়ার পরও নাকি সালমানের জন্য সময় রিসিডিউল করা হয়। আর সেই কারণেই সালমানের সিনেমার ‘লিডিং লেডি’-রা বেশিরভাগ সময়ই ‘ভাইজান’ হাজির হাওয়ার আগেই শুটিং সেরে নেন। কিন্তু সালমান খানের এই অনিয়ম একেবারেই অপছন্দ প্রিয়াঙ্কা চোপড়ার। সেই কারণেই নাকি তিনি ‘ভরত’ থেকে সরে গেছেন।

সম্প্রতি ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সালমান খানের ব্যবহার নিয়ে মুখ খোলেন পিগি-র মা মধু চোপড়া। তিনি বলেন, সালমান খানের সঙ্গে তার দেখা হয়েছিল। কিন্তু বলিউড ‘ভাইজান’ তার সঙ্গে সৌজন্য বিনিময়টুকুও করেননি। কিন্তু সালমান যা-ই করুন না কেন, প্রিয়াঙ্কা কোনওভাবেই ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করবেন না বলে স্পষ্ট জানান মধু চোপড়া।

যদিও সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সালমান খান বলেন, প্রিয়াঙ্কার উপর তিনি কোনওভাবেই রেগে নেই। নিকের সঙ্গে বাগদান প্রিয়াঙ্কার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্ত। তাই কোনওভাবেই প্রিয়াঙ্কার উপর তিনি রেগে নেই বলে স্পষ্ট জানান সালমান খান।

সূত্র: জিনিউজ

একে//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি