ঢাকা, শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

সালমানের নামে মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৪ ১০ অক্টোবর ২০১৭

বিগ বস ১১ শুরু হয়ে গিয়েছে। আর শুরু হতেই জমে উঠেছে খেলা। নিয়ম অনুযায়ী প্রতি সপ্তাহের শেষে ‘উইকেন্ড কা ওয়ার’ -এ হাজির হয়ে প্রত্যেকের সঙ্গে কথা বলছিলেন সালমান খান। কিন্তু এ বার যেন খানিক রুদ্রমূর্তি নিয়েই কথোপকথনে যোগ দিয়েছিলেন তিনি। পরিস্থিতি এমন হয়েছিল যে, সালমানের বকা খেয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছে চিত্র পরিচালক প্রতিযোগীকে।

সূত্রের খবর, চিত্রপরিচালক জুবায়ের খানকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর চিকিৎসা করা হয়।‘উইকেন্ড কা ওয়ার’-এ বেশ মেজাজেই ছিলেন বলিউডের ‘সুলতান’। বিগ বসের ঘরে শুরু থেকেই যাঁরা নানা সমস্যা তৈরি করে চলেছেন, তাঁদের সঙ্গে কথা বলাই ছিল এই বিশেষ পর্বের পরিকল্পনা। একে একে জুবায়ের খান, হিতেন তেজওয়ানি, হিনা খানদের— ডেকে রীতিমতো আক্রমণই করছিলেন সালমান।

বিগ বস ১১-র প্রতিযোগী, চিত্র পরিচালক জুবায়ের খানের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি হাউজমেট বান্দগি কার্লা এবং আরশি খানের প্রতি অশ্লীল ভাষা ব্যবহার করে কথা বলেছেন।

ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, আরশিকে নাকি তিনি ‘দু’টাকার মহিলা’ বলেছেন। এমন অভিযোগ শুনেই চটে যান সালমান। অত্যন্ত কড়া ভাষায় আরশিদের প্রতি অশালীন মন্তব্য করে নিজের ভাবমূর্তিকে নষ্ট না করার আবেদন করেন তিনি।

জুবায়ের প্রথম থেকেই দাবি করেছিলেন, তিনি দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের জামাই। সালমান এ বিষয়েও জুবায়েরকে মিথ্যে পরিচয় না দেওয়ার আবেদন করেন। এমনকী সালমানকে তিনি যেন ‘ভাই’ বলে না ডাকেন সে বিষয়েও সতর্ক করে দেন।

ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, শো চলাকালীন সালমান জুবায়েরকে বলেন, এই শো-তে আসার কারণেই জুবায়েরের সন্তানরা তাঁকে রোজ দেখতে পাচ্ছে। জুবায়েরকে পরিবারের সম্মান নষ্ট না করার হুঁশিয়ারি দেন সালমান।

এ সব শুনেই নাকি অসুস্থ হয়ে পড়েন জুবায়ের খান। ঘরে গিয়ে ওষুধ খান তিনি। এর পর রাতেই তাঁকে বিগ বস ১১-র বাংলোর কাছেই একটি হাসপাতালে ভর্তি করা হয়।

যদিও সালমান বা বিগ বস কর্তৃপক্ষ সরাসরি এ ঘটনা নিয়ে কোনও মন্তব্য করেননি।

তবে পুরনো সব বিতর্কে ঘি ঢেলে শুরু হয়েছে নতুন সঙ্কট। এবার সালমানের বিরুদ্ধে থানায় ‘এফআইআর’ করে বসলেন প্রতিযোগিতা থেকে বাদ পড়া জুবায়ের খান।

 

সূত্র : ইন্ডিয়া টাইমস

 

এসএ/এআর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি