ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯, || কার্তিক ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

সালমানের স্ত্রী পরিচয়ে তার বাড়িতে এসে আত্মহত্যার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩১ ১৫ মার্চ ২০১৮ | আপডেট: ১৮:১৫ ১৫ মার্চ ২০১৮

বলিউড অভিনেতা সালমান খান নাকি তাঁর স্বামী। তাই স্বামীর কাছে ফিরতেই গ্যালাক্সি এপার্টমেনটে হাজির হয়েছেন। সালমানের কাছে যাওয়াতে কেউ তাঁকে আটকালে, তিনি আত্মহত্যা করবেন। সালমান খানের বাড়ির নিরাপত্তা রক্ষীদের হুমকি দিয়ে এভাবেই বাড়ির মধ্যে ঢুকে পড়লেন এক মহিলা। আর তাতেই শুরু হল শোরগোল।

স্পটবয় ডট কম-এর খবর অনুযায়ী, সম্প্রতি সালমান খানের বাড়ির সামনে গিয়ে হাজির হন এক মহিলা। হাতে লোহার তলোয়ার নিয়ে সালমানের বাড়ির সামনের দিকে তিনি এগিয়ে আসেন দুপুর সাড়ে বারোটা নাগাদ। আচমকাই ওই মহিলার গতিবিধি দেখে সন্দেহ হয় নিরাপত্তা রক্ষীদের। তারা তাকে আটকানোর চেষ্টা করলে, ওই মহিলা সেখান থেকে চম্পট দেন। তরতরিয়ে গ্যালাক্সির উপরে উঠে যান। সেখান থেকে ছাদে উঠে যান তিনি। ওই মহিলাকে আটকানোর চেষ্টা করা হলেও, তা ব্যর্থ হয়। 

সিঁড়ি পেরিয়ে ছাদে ওঠার পর তাঁকে কেউ আটকানোর চেষ্টা করলে, তিনি আত্মহত্যা করবেন বলেও বার বার হুমকি দিতে শুরু করেন। এরপর কোনওক্রমে জোর করে ওই মহিলাকে ছাদ থেকে নামিয়ে আনা হয়। জানা যায়, ওই মহিলাকে ছাদ থেকে নামিয়ে আনতে দমকল ডাকা হয়। এরপর দমকল কর্মীরাই গ্যালাক্সির ছাদ থেকে ওই মহিলাকে উদ্ধার করে নীচে নামিয়ে অনেন।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি