ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

তারকালাপে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া

‘সালমান আমার খুব ভালো বন্ধু’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৯ ২৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:০৩ ২৪ জানুয়ারি ২০১৮

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। সুন্দরী প্রতিযোগিতার মঞ্চ থেকে ফিরে এবার প্রস্তুতি নিচ্ছেন অভিনয় করার। এরই মধ্যে ছোট পর্দায় অভিনয়ের প্রস্তাবও পেয়েছেন তিনি। শুধু প্রস্তাব নয়, শুটিং-এ অংশ নেওয়ার তারিখও ঠিক হয়ে গেছে। অল্পদিনের মধ্যেই ক্যামেরার সামনে দাঁড়াবেন এই তারকা। শুরুতেই ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর ডটকম’ এর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তবে একক নাটক দিয়ে ক্যারিয়ারের প্রথম কাজটি শুরু করবেন আলোচিত এই সুন্দরী।

তবে সব কিছু যখন ঠিকঠাক তখন ব্যাক্তিগত একটি বিষয়কে কেন্দ্র করে কিছুটা বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছেন এই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। সম্প্রতি জেসিয়া ইসলাম নামে একটি ফেসবুক এ্যাকাউন্ট থেকে অভিনেতা ও ইউটিউবার সালমান মুক্তাদিরের বিরুদ্ধে দেওয়া একটি স্ট্যাটাস ভাইরাল হয়ে যায়। একই সঙ্গে তার ও সালমান মুক্তাদিরের চ্যাটিংয়ের বেশ কিছু স্ক্রিন শটও ফেসবুকে পোস্ট করা হয়। যা নিয়ে জেসিয়া বিব্রতকর পরিস্থিতিতে পড়েন। যদিও সবকিছু সামলে নিয়েছেন তিনি। জানিয়েছেন- ভাইরাল হওয়া ওই স্ট্যাটাস ও স্ক্রিন শট তার ফেসবুক আইডি হ্যাকড করে করা হয়েছে। তার দাবি চ্যাটিং কথোপকথন ১০০ ভাগ ফেইক।

এসব বিষয় নিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম কথা বলেছেন একুশে টেলিভিশন (ইটিভি) অনলাইনের সঙ্গে। তার সাক্ষাৎকারটি নিয়েছেন- সোহাগ আশরাফ

 

ইটিভি অনলাইন : কেমন আছেন?

জেসিয়া ইসলাম : ভালো।

ইটিভি অনলাইন : আপনিতো ছোট পর্দায় অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন। প্রস্তুতি কেমন?

জেসিয়া ইসলাম : মোটামুটি ভালো।

ইটিভি অনলাইন : শুনলাম ‘ব্যাচেলর ডটকম’ শিরোনামের একটি ধারাবাহিকে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করছেন। বিষয়টি কি একটু জানাবেন?

জেসিয়া ইসলাম : ‘ব্যাচেলর ডটকম’-এ কাজ করবো। তবে তার আগে একটি বেসরকারি চ্যানেলের জন্য একক নাটকের শুটিং করব।

ইটিভি অনলাইন : তারমানে ক্যারিয়ারের শুরুটা একক নাটক দিয়েই হচ্ছে?

জেসিয়া ইসলাম : হ্যাঁ। এ মাসের মধ্যেই শুটিং শুরু হবে।

ইটিভি অনলাইন : ব্যাচেলর ডটকম’-এর শুটিং কবে শুরু করবেন?

জেসিয়া ইসলাম : ফেব্রুয়ারির শুরুর দিকে হওয়ার কথা রয়েছে।

ইটিভি অনলাইন : ব্যাচেলর ডটকম’ নাটকটি তো বেশ কিছু পর্ব ইতিমধ্যে হয়েগেছে। আপনি কেনো এখানে অভিনয় করছেন?

জেসিয়া ইসলাম : ভালো নাটক দিয়ে ক্যারিয়ার শুরু করতে চাই। ‘ব্যাচেলর ডটকম’ নাটকটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। নাটকটি ইতিমধ্যে দর্শক গ্রহণ করেছে। তাছাড়া আমার চরিত্রটাও ভালো লেগেছে। তাই ভাবলাম করা যেতে পারে। আসলে বিষয়টা হচ্ছে ভালো কিছু দিয়েই শুরু করছি।

ইটিভি অনলাইন : এ নাটকে আপনার চরিত্রটা কি?

জেসিয়া ইসলাম: আমি এখানে একজন সিঙ্গেল মেয়ের চরিত্র প্লে করব। মেয়েটা পারিবারিকভাবে সমস্যায় থাকে। সে একা একাই চলার চেষ্টা করে। সবকিছু এখনই বলছি না। তবে এটা বলতে পারি যে সবার ভালো লাগবে।

ইটিভি অনলাইন : এর আগে কি কোন নাটক বা বিজ্ঞাপনে কাজ করেছেন?

জেসিয়া ইসলাম : না।

ইটিভি অনলাইন : অভিনয়ের জন্য ক্যামেরার সামনে প্রথম দাঁড়াচ্ছেন। নিজেকে কিভাবে প্রস্তুত করছেন? নতুন করে কোন কর্মশালা করছেন কি?

জেসিয়া ইসলাম : আমি এখনও ওই ভাবে নিজেকে তৈরি করতে পারিনি। কারণ সেই সুযোগ হয়ে ওঠেনি। তবে শেখার চেষ্টা চলছে। না কোন কর্মশালা করছি না।

ইটিভি অনলাইন : আপনি কি মিডিয়াতেই ক্যারিয়ার গড়তে চান? নাকি অন্য কোন প্রফেশনে নিজেকে যুক্ত করার ইচ্ছে আছে?

জেসিয়া ইসলাম : জি। মিডিয়াতেই কাজ করার ইচ্ছে।

ইটিভি অনলাইন : ছোট পর্দার পাশাপাশি কি বড় পর্দায়ও কাজ করার আগ্রহ আছে?

জেসিয়া ইসলাম : জি আছে।

ইটিভি অনলাইন : আপনিতো বিদেশের মাটিতে বাংলাদেশকে তুলে ধরেছেন। বড় একটি প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। সেই অভিজ্ঞতার কথাটা একটু জানতে চাই।

জেসিয়া ইসলাম : দারুণ একটি অভিজ্ঞতা। শুরুর দিকে সমস্যা হয়েছিলো। পরে ঠিক হয়ে গেছে। অভিজ্ঞতা যেটাই হোক আমি চল্লিশ জনের মধ্যে থেকে দেশের সম্মান রাখতে পেরেছি। এ পর্যন্ত আসতে পেরেছি এটাই বড় ব্যাপার।

ইটিভি অনলাইন : এবার একটু সমসাময়িক বিষয় নিয়ে কথা বলতে চাই। সালমানকে নিয়ে যে সমস্যা চলছে সেই ঘটনাটা আসলে কি, খুলে বলবেন?

জেসিয়া ইসলাম : আমি ইতিমধ্যে সবকিছু বলেছি। বিষয়টি এখন সবাই জানেন। আমার একটি ফেসবুক আইডি হ্যাক হয়েছিলো। সেটা থেকে এই ঘটনা ঘটানো হয়েছে। আমি অনেক চেষ্টা করেছিলাম আইডিটা উদ্ধার কারার, কিন্তু পারিনি। আর ফেইক আইডি থেকে যে পোস্টগুলো করা হয়েছে তা আমার অনুমতি ছাড়াই করা হয়েছে।

ইটিভি অনলাইন : আপনার আর সালমানের মধ্যে কি কোন ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে? আমরা দেখেছি বেশ কিছু ছবি বিভিন্ন মাধ্যমে প্রকাশ পেয়েছে। এটা কি বন্ধুত্ব না কি অন্য কিছু? এই ছবিগুলো কি মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেওয়ার আগে তোলা?

জেসিয়া ইসলাম : বন্ধুত্ব হোক আর যেটাই হোক আমি মনে করি এটা আমার ব্যক্তিগত বিষয়। এটা একটা স্বাভাবিক বিষয়। সবার ব্যক্তিত জীবন থাকে। এটাও আমার ব্যক্তিগত ইস্যু। এর বাইরে আমি কিছু বলবো না-একটাই কথা বলছি এটা আমার ব্যক্তিগত বিষয়।

ইটিভি অনলাইন : অবশ্যই এটা আপনার ব্যক্তিগত বিষয়। কিন্তু আমি জানতে চেয়েছি এই সম্পর্কটা কি মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেওয়ার আগের সম্পর্ক, না কি পরের?

জেসিয়া ইসলাম: আমরা খুবই ভালো বন্ধু। ওকে আমি অনেক আগে থেকেই চিনি। তাছাড়া ওরা যে ভিডিওগুলো তৈরি করে তার একটিতে আমিও ছিলাম। ওখান থেকেই আমরা খুব ভালো বন্ধু। ওখান থেকেই সম্পর্কটা আস্তে আস্তে গভীর হয়।

ইটিভি অনলাইন : ওকে আপু অনেক ধন্যবাদ।

জেসিয়া ইসলাম : আপনাকেও ধন্যবাদ।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি