ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

সালমান আমার সারা জীবনের বন্ধু : ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬ ৭ সেপ্টেম্বর ২০১৯

বলিউড সুপাস্টার সালমান খান আর অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে নতুন করে কিছু বলার নেই। একসময় দুজনের প্রেম ও রোমান্স ছিল ওপেন সিক্রেট বিষয়। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। দীর্ঘ দূরত্বের পর আবারও এক হন সিনেমার সূত্র ধরে। মিলনটা যেকারণেই হোক, সালমান-ক্যাটরিনার ভক্তরা এ নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিল। এবার গুঞ্জন উঠেছে তাদের ভেঙে যাওয়া সম্পর্ক আবারও নাকি জোড়া লাগছে।

এতোদিন মিডিয়া পাড়ায় এই গুঞ্জন রটলেও মুখ খোলেননি কেউ। এবার সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বললেন ক্যাটরিনা কাইফ।

সালমানের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে ক্যাটরিনা বলেন, ‘সালমান খান আমার সারা জীবনের বন্ধু। তাই তার সঙ্গে আমার রসায়নটা একেবারে অন্যরকম।’

উল্লেখ্য, সালমানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ভেঙে যাওয়ার পর ভক্তদের মধ্যে বেশ হতাশা কাজ করে। কিন্তু আশাহত ভক্তদের মুখে হাসি ফুটিয়ে আবারও সিনেমায় জুটি বাঁধেন দুজন। সর্বশেষ ‘ভারত’ সিনেমায় এক হন তারা।

এর আগে ‌‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার শুটিংয়ের সময় সালমান খানের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় ক্যাটরিনার। ওই সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন ক্যাট। যদিও রণবীরের সঙ্গে প্রায় ৬ বছর প্রেম করার পর সেই সম্পর্কও ভেঙে যায়। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর আবারও সালমান খানের ছায়ায় ফিরে আসেন ক্যাটরিনা। যা নিয়ে বলিউড পাড়ায় আলোচনা সমালোচনা শুরু হয়।

এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি