ঢাকা, শুক্রবার   ০৩ জুলাই ২০২০, || আষাঢ় ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সালমান খানের বাড়ি, গাড়ির সংখ্যা কত জানেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩ ৭ আগস্ট ২০১৯

বলিউড অভিনেতা সালমান খান। মাঝে মধ্যে নানা ছোট খাটো বিতর্ক তৈরি করেন তিনি। বিতর্ক যেন তার পিছু ছাড়েই না তার। 

সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বরিয়া। ক্যাটরিনা কিংবা ইউলিয়া। ‘ভাইজানে’-র জীবনে একের পর এক বান্ধবীর প্রবেশ ঘটেছে। কিন্তু কেউ ই স্থায়ী হয়নি। 

ক্যাটরিনা কাইফ হোক কিংবা ইউলিয়া কারও গলাতই এ পর্যন্ত মালা দেননি তিনি। ফলে বলিউডের সবচেয়ে ‘এলিজবল ব্যাচেলর’ বলা হয় অভিনেতা সালমান খানকেই।

বিয়ে না করলেও সালমান কিন্তু তাঁর পরিবার এবং কাছের মানুষদের প্রতি সব সময়ই একটু বেশি করেই ভাবেন। সে মা সালমা খানের কথা হোক কিংবা বোন অর্পিতা খান শর্মা। সলমন খান যেন তাঁর পরিবারের প্রত্যেককে সব সময় আগলে রাখেন। আর তাঁদের সুবিধার জন্য চটপট কিনে ফেলেন এক একটি দামি বিলাসবহুল বাড়ি, গাড়ি। যেমন পানভেলের বাগান বাড়ি হোক কিংবা একাধিক দামি গাড়ি, শখ মেটানোর পর্বে সালমান খান কিন্তু বলিউডে অনেক তারকার চেয়ে একটু বেশিই এগিয়ে। 

আসুন জেনে নেই সালমান খানের বিলাসবহুল বাড়ি, গাড়ির তালিকা:

জানা গেছে, মুম্বাইয়ের গোরাই সৈকতে সালমান খানের একটি বাড়ি রয়েছে। যে বাড়িতে ৫টি ঘরের পাশাপাশি রয়েছে সুইমিং পুল, জিমসহ আরও অনেক কিছু। গোরাই সৈকতের এই বাড়ির দাম কমপক্ষে ১০০ কোটি।

মুম্বাইয়ের পানভেলে আরও একটি বাগান বাড়ি রয়েছে সালমান খানের। যার দাম ৮০ কোটি। ব্যান্দ্রায় ১৬ কোটির একটি ফ্ল্যাট  রয়েছে বলিউড ভাইজানের। পাশাপাশি ৩ কোটির একটি 'সি প্লেন' রয়েছে সালমান খানের। 

এছাড়া বিএমডব্লিউ, অডি, মার্সিডিজ বেঞ্জ-এর মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে সালমান খানের গ্যারেজে। এছাড়া বিয়িং হিউম্যান নামে সালমান খানের একটি সংস্থা রয়েছে। এই মুহূর্তে যার মূল্য কমপক্ষে ২৩৫ কোটি। এসবের সঙ্গে সালমান খানের একটি প্রযোজনা সংস্থাও রয়েছে।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি