ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

সাহেদের মামলা ডিবিতে স্থানান্তর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৪ ১৪ জুলাই ২০২০

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের নির্দেশে তদন্তের দায়িত্ব ডিবিকে দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) রাতে উত্তরা পশ্চিম থানার ওসি (অপারেশন) আলমগীর হোসেন গাজী এ তথ‌্য নিশ্চিত করেছেন।

 আলমগীর হোসেন জানান, অধিকতর তদন্তের জন্য ডিবির কাছে মামলাটি হস্তান্তর করা হয়েছে।

করোনা টেস্টের রিপোর্ট নিয়ে মানুষের সঙ্গে প্রতারণা, চাকরি দেওয়ার নামে হয়রানি ও মারধর, বিশ্ববিদ্যালয়ে জাল সনদ বিক্রি, এমএলএম ব্যবসার নামে প্রতারণাসহ মো. সাহেদের বিরুদ্ধে নানা অভিযোগ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এসেছে।

এদিকে, সাহেদকে ধরতে র‌্যাব, পুলিশ, ডিবিসহ বিভিন্ন সংস্থা রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। তবে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত তাকে গ্রেপ্তার করা যায়নি।

৭ জুলাই রাজধানীর উত্তরা ও মিরপুরে সাহেদের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। সেখানে করোনা টেস্ট না করেই মানুষকে ভুয়া রিপোর্ট দেওয়ার প্রমাণ পায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া, হাসপাতালের ভেতর অস্বাস্থ্যকর পরিবেশ ও অনিয়ম দেখা যায়। এসব অভিযোগে উত্তরা পশ্চিম থানায় সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা করে র‌্যাব।

আরকে//
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি