ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সাহেদ-সাবরিনা ও তাদের সব প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব জব্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৫ ১৩ জুলাই ২০২০

রিজেন্ট হাসপাতালের স্বত্বাধিকারী ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম এবং জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে।

তাদের ব্যাংক হিসাব জব্দ করেছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি)। সেই সঙ্গে তাদের নামে থাকা ব্যাংক হিসাবের সব তথ্য সাত দিনের মধ্যে জানাতে সব তফসিলি ব্যাংককে চিঠি দেয়া হয়েছে।

গতকাল রোববার এনবিআরের সিআইসি থেকে এই নির্দেশ পাঠানো হয়। 

সাবরিনা চৌধুরীর স্বামী জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরী এবং রিজেন্ট হাসপাতালের পরিচালক ইব্রাহিম খলিলের ব্যাংক হিসাবও জব্দ করা হয়েছে।

কর নথিতে তাদের আয়-ব্যয় খতিয়ে দেখতেই এই উদ্যোগ নিয়েছে এনবিআর। এসব ব্যক্তির মালিকানাধীন রিজেন্ট হাসপাতাল, রিজেন্ট কেসিএস, জেকেজি হেলথকেয়ার, ওভাল গ্রুপ লিমিটেডেরও যাবতীয় ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে।

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ওভার গ্রুপ লিমিটেডের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে গতকাল রোববার গ্রেফতার করেছে পুলিশ। 

আজ সোমবার তাকে আদালতে উপস্থাপন করে রিমান্ড আবেদন করা হতে পারে। তবে রিজেন্টের চেয়ারম্যান সাহেদ এখনো পলাতক। সরকার তাকে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছে।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি