ঢাকা, বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯, || কার্তিক ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

সিদ্ধার্থ বিয়ে করায় আমি ধন্য : বিদ্যা বালান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১০ ৪ অক্টোবর ২০১৭ | আপডেট: ২১:৩১ ৪ অক্টোবর ২০১৭

বলিউড সেনসেশন বিদ্যা বালান বলেছেন, তার স্বামী প্রযোজক সিদ্ধার্থ কাপুর খুব ভালো মানুষ। তিনি তাকে বিয়ে করায় বেজায় খুশি বিদ্যা। অভিনেত্রী নেহা দুপিয়ার সঙ্গে ‘নো ফিল্টার নেহা’ নামে একটি টকশোতে আলাপকালে তার ব্যাক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে স্বামীর ভূয়সী প্রশংসা করেন বিদ্যা।

টক শোতে নেহা তাকে জিজ্ঞাসা করেন, প্রত্যেকটা  সকাল যখন সিদ্ধার্থর সঙ্গে শুরু হয়, তখন কেমন অনুভূতি কাজ করে। এমন প্রশ্নের জবাবে বিদ্যা বলেন, সিদ্ধার্থর সঙ্গে দিন শুরু করাটা আমার জন্য একটা অন্যরকম অনুভূতির। যখন আমাকে নিয়ে বিতর্ক সৃষ্টির চেষ্টা করা হয়, তখন সিদ্ধার্থ বন্ধুর মতো আমার পাশে দাড়ান। সিদ্ধার্থ এই গ্রহের সবচেয়ে স্মার্ট লোক, ভাল মানুষও বটে। আমি এই জন্য আরো বেশী খুশী ।

বিদ্যা ২০১২ সালে প্রযোজক সিদ্ধার্থ কাপুরকে বিয়ে করেন। বিদ্যা বলেন, বলিউডে সিদ্ধার্থর জনপ্রিয়তা শাখরুখ খানের চেয়ে কোনো অংশে কম নয়। বিদ্যা আরো বলেন, ফিল্মসেটে দোষ-গুণ নিয়ে কথা বলতেই আমি স্বাচ্ছন্দ্য বোধ করি । যখন আমি বিতর্ক টের পাই, এ ব্যাপারে  মানুষের থেকে  জানতে পারি কিছুটা এবং আমি সব কিছু থেকে বিরত থাকি । মানুষের এই ব্যাপারে নেশা থাকতে পারে কিন্তু আমার কোন আগ্রহ নেই ।

প্রসঙ্গত, বিদ্যার তুমহারি সুলু মুভিটা সামনে মুক্তি পাচ্ছে ।

সূত্র : আইএনএস।

//এআর

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি