ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ৪:২১:১৩

Ekushey Television Ltd.
যৌন হেনস্তার প্রতিবাদ

সিনেমা থেকে সরে গেলেন আমির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৫৫ পিএম, ১২ অক্টোবর ২০১৮ শুক্রবার

পরিচালক সুভাষ কাপুরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে তার সিনেমা ছেড়ে বেরিয়ে এলেন আমির খান। টুইটারে একটি পোস্টে তিনি লিখেছেন - যে কোনও ধরণের যৌন হেনস্তা, অত্যাচারকে একেবারেই সহ্য করা হবে না।

যদিও তিনি তার পোস্টে পরিচালক সুভাষ কাপুর এবং তার পরিচালনায় তৈরি হওয়ার কথা আপকামিং গুলশন কুমার বায়োপিক ‘মগুল’র নাম কোনটাই উল্লেখ করেননি। সবকিছু অজ্ঞাত রেখে তিনি জানিয়েছেন সিনেমাটি থেকে তিনি সরে এসেছেন।

সিনেমাটির যৌথ প্রযোজনায় ছিলেন আমির এবং ভূষণ কুমার। দু’জনেই সিনেমাটি করা থেকে সরে আসেন। কারণ হিসেবে আমির জানিয়েছেন, ‘#MeToo’ মুভমেন্টে একজনের নাম উঠে এসেছে। তিনি একজন মহিলাকে হেনস্তা করেছেন বলে দাবি করা হয়েছে। আমাদের কারও বিরুদ্ধে কোনও মন্তব্য কিংবা সমর্থন করার কোনও অধিকার নেই। যা করার আইন করবে। জানা গেছে, মামলাটি বিচারাধীন। তাই কোনও সিদ্ধান্তে না এসেই এই সিনেমাটি থেকে আমরা পিছিয়ে যাচ্ছি।’

উল্লেখ্য, টি সিরিজের প্রতিষ্ঠাতা ছিলেন গুলশন কুমার দুয়া। আন্ডারওয়ার্ল্ডের হাতে খুন হওয়াকে কেন্দ্র করে তৈরি হওয়ার কথা ছিল এই বায়োপিকের। যার পরিচালনার দায়িত্বে ছিলেন সুভাষ কাপুর। তার বিরুদ্ধে অভিনেত্রী গীতিকা তিয়াগি যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। অনেকেই ধারণা করছেন- সেই অভিযোগের ভিত্তিতে এমন সিদ্ধান্তে এসেছেন আমির।

অন্যদিকে সুভাষ কাপুর জানিয়েছেন, ‘আমি আমির খান এবং কিরণ রাওয়ের সিদ্ধান্তকে সম্পূর্ণভাবে সম্মান করি। মামলাটি বিচারাধীন, তাই আদালতে আমি নিজেকে নির্দোষ প্রমাণ করব।’
সূত্র : জি নিউজ

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি