ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সিপিএ’র সহযোগিতা জাতীয় সংসদের কার্যক্রমকে আরো শক্তিশালী করবে: স্পিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৯ ১ অক্টোবর ২০২০

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সিপিএ’র সার্বিক সহযোগিতা বাংলাদেশ জাতীয় সংসদের কার্যক্রমকে আরো শক্তিশালী করবে। তাঁর সাথে আজ কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল স্টিফেন টুইগের ভার্চুয়ালি মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

সাক্ষাৎকালে তাঁরা বাংলাদেশ জাতীয় সংসদ ও কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) এর পারস্পরিক সহযোগিতা, সিপিএ’র বিভিন্ন ওয়ার্কশপ ও সেমিনারে বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্যবৃন্দের অংশগ্রহণ এবং রোহিঙ্গা ইস্যু নিয়ে আলোচনা করেন।

স্পিকার বলেন, ‘সংসদীয় গণতন্ত্রের উত্তরণে সিপিএ’র সার্বিক সহযোগিতা বাংলাদেশ জাতীয় সংসদের কার্যক্রমকে শক্তিশালী করবে।’

টুইগ বলেন, সিপিএ’র বিভিন্ন ওয়ার্কশপ ও সেমিনারে বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্যগণের অংশগ্রহণ ইতিবাচক। সিপিএ চেয়ারপার্সন থাকাকালীন স্পিকারের অভিজ্ঞতা সম্পর্কে অবগত হয়ে সফলতার সাথে সিপিএতে নেতৃত্ব প্রদান করায় তিনি সিপিএ’র সার্বিক সহযোগিতা বাংলাদেশ জাতীয় সংসদের কার্যক্রমকে আরো শক্তিশালী করবে। তিনি ড. শিরীন শারমিনের প্রশংসা করেন। চেয়ারপার্সন হিসেবে স্পিকারের নেতৃত্ব সিপিএকে সমৃদ্ধ করেছে বলে তিনি উল্লেখ করেন।

মানবতার দুয়ার উন্মোচন করে রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় তিনি বাংলাদেশের প্রশংসা করেন এবং রোহিঙ্গাদের শানিতপূর্ণ প্রত্যাবাসনে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি