ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

সেই রানুকে সালমান খানের নতুন প্রস্তাব (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৫ ৩০ আগস্ট ২০১৯ | আপডেট: ১০:৪৬ ৩০ আগস্ট ২০১৯

এক গানই বদলে দিয়েছে রানা ঘাটের রেলস্টেশনে পাগলী বেশে গান গেয়ে বেড়ানো সেই রানুর জীবন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তার গান ভাইরাল হয়েছে। ফেসবুক, ইউটিউব থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় চলছে রানুর ভাইরাল হওয়া সেই গান ‘তেরি মেরি কাহানী’। বলিউডের ছবিতে হিমেশ রেশমিয়ার সুরে প্লে ব্যাক করে আলোচনায় উঠে এসেছেন এই লতাকণ্ঠী শিল্পী।

রানুকে নিয়ে একের পর এক চমকপ্রদ খবর সামনে আসছে। যেমন, এর মধ্যে তাকে দিয়ে অনেক গান করানোর পরিকল্পনা চলছে বলিউডে। সালমান খান তার গানে মুগ্ধ হয়ে তাকে ৫৫ লাখ টাকা দামের একটি বাড়ি উপহার দিয়েছেন। সামনে এলো আরও একটি আবেগী তথ্য। বলিউড সুপারস্টার সালমান খান নাকি তার গান শুনে অঝরে কেঁদেছেন।

রানুর গলায় ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি শুনে কেঁদে ফেলেছিলেন ভাইজান। সালমানের বন্ধু ও জনপ্রিয় গায়ক কুনাল গাঞ্জাওয়ালা নিজের মোবাইলে প্রথম সালমানকে রানুর গানটি শোনান। রানুর এই গান শুনে কেঁদে ফেলেন সালমান ৷

চমকের শেষ এখানেই নয়, জানা গেছে হিমেশ রেশমিয়ার পর রানুকে এবার ‘দাবাং ৩’ এর জন্য প্রস্তাব দিয়েছেন সালমান খান। শিগগিরই হয়তো এই গানটির রেকর্ডিংয়ে দেখা যাবে রানুকে। রানুর যাত্রা কেবল শুরু, এরপর আরও অনেক অনেক গান উপহার দেবেন তিনি। তাকে নিয়ে এমনটাই আশা করছেন সংগীতপ্রেমীরা।

স্টেশনে বসে মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি ভাইরালের মাধ্যমে রানুর জীবনের মোড় ঘুরে যায়। রাতারাতি জনপ্রিয় হয়ে যান রানু। এরপর কলকাতায় দুর্গাপূজার একটি থিম সং করার সুযোগ আসে। পরে হিমেশের সুর দেয়া ‘তেরি মেরি’ গানটি করেন। সেটার কয়েকটি লাইনও এখন ভাইরাল।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি