ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৫:৩৬:৪৬

Ekushey Television Ltd.

সোনমের বিয়েতে নাচলেন শাহরুখ, গাইলেন সালমান  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৩২ পিএম, ৯ মে ২০১৮ বুধবার | আপডেট: ০৯:৩৪ পিএম, ৯ মে ২০১৮ বুধবার

গাঁটছড়া বাঁধলেন বলিউড তারকা সোনম কাপুর ও তার দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজা। গতকাল ৮ মে তাদের বিয়ের অনুষ্ঠানিকতা শেষ হয়। এই বিয়েতে অংশগ্রহণ করেন বলিউডের নামি দামি সব মানুষজন। সবার উপস্থিতিতে বিয়ের আনিুষ্ঠানিকতা শেষে মুম্বাইয়ের পাঁচতারকা হোটেল ‘লীলা’র বলরুমে আয়োজন করা হয় বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান। ডিএনএ ইন্ডিয়ায় প্রকাশ, এই অনুষ্ঠানের মাধ্যমে গোটা বলিউডকে এক ছাদের নিচে হাজির করে। নাচে-গানে গোটা অনুষ্ঠানটিই মাতিয়ে তোলেন তারা।   

এই বিয়ে উপলক্ষে আবারও একমঞ্চে হাজির করে শাহরুখ ও সালমান খানকে। ‘জুড়ুয়া’ ছবির চলতি ‘হ্যায় কেয়া নও সে বারা’ গানে নাচতে দেখা যায় শাহরুখ-সালমানকে। গান করছিলেন মিকা সিং। তার হাত থেকে মাইক্রোফোন টেনে নিয়ে গান গাইতে শুরু করেন সালমান খান। গানের তালে তালে নাচতে থাকেন শাহরুখ। তাকে সঙ্গ দিয়েছেন বর ও কনে।

সোনমের চলচ্চিত্র ‘প্রেম রতন ধন পায়ো’র টাইটেল ট্র্যাকে সাভা সাভা, সাজান জি ঘার আয়ার মতো গানে মঞ্চ মাতান নির্মাতা করণ জোহর। মঞ্চে ছিলেন সোনমের বাবা অনিল কাপুরও। ‘মাই নেম ইজ লক্ষ্মণ’ ছবির গানে তাল মেলাতে দেখা যায় তাকে।

এ ছাড়া অর্জুন কাপুরের সঙ্গে তুনে মারি এন্ট্রিয়ারে গানেও পা মেলান অনিল। তাদের পরে মঞ্চে হাজির হন রণবীর সিং।

মঞ্চে হাজির না হলেও এদের বাইরে আরো একঝাঁক তারকা উপস্থিত ছিলেন সোনমের বিবাহোত্তর সংবর্ধনায়। সোনমের আমন্ত্রণে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা ও কারিশমা কাপুর, সাইফ আলি খান, কাজল, কঙ্গনা রানাউত, রেখা, রানি মুখার্জি, শহীদ কাপুর ও তার স্ত্রী মিরা, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, বনি কাপুর, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, গৌরী খান, জ্যাকলিন ফার্নান্দেজ, জুহি চাওলা, সিদ্ধার্থ রায় কাপুর, আদিত্য রায় কাপুর, জুহি চাওলা, অক্ষয় কুমার, টুইংকেল খান্না, বনি কাপুর, খুশি শিল্পা শেঠি, স্বরা ভাস্কর, মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান, নকশাকারক মাসাব গুপ্ত, ঋষি কাপুর ও তাঁর স্ত্রী নিতু, জ্যাকি শ্রফ, শত্রুঘ্ন সিনহা, মুকেশ আম্বানি ও নিতা আম্বানি।

এসি    

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি