ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯, || কার্তিক ২ ১৪২৬

Ekushey Television Ltd.

সোহেল রানা সবুজের প্রযোজনায় ‘পূজার আনন্দে’ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২ ১৬ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৮:৪৬ ১৬ অক্টোবর ২০১৮

এবারের শারদীয় দুর্গোৎসবে পূজার আনন্দে শিরোনামের একটি অনুষ্ঠানে ভিন্নরূপে হাজির হচ্ছেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস,চলচ্চিত্র অভিনেত্রী রেসি এবং সঙ্গীত শিল্পী মৌটুসী পার্থ। ভক্তদের জন্য অভিনেত্রী মৌটুসী বিশ্বাস তার পছন্দের একটি খাবারের রেসেপি করে দেখাবেন তবে একটু ব্যতিক্রমভাবে।     

মৌটুসী বিশ্বাস বলেন, পূজোয় আমরা বরাবরই চেষ্টা করি হরেক রকমের রান্না তৈরি করার। আমার পছন্দের এই খাবারের এই রেসিপিটি আশা করি দর্শকদের ভালো লাগবে।

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী রেসিও হাজির হচ্ছেন নতুন পরিচয়ে। বিনোদন বিচিত্রার ফটোসুন্দরী এই তারকাকে এবারই প্রথম একজন দক্ষ বিউটিশিয়ান হিসেবে দেখতে পাবেন তার ভক্তরা। কেমন হবে পূজার সাজ? নিজ হাতে একজন মডেলকে সাজিয়ে তাই দেখাবেন রেসি।

রেসি জানান, অনুষ্ঠানটির কনসেপ্ট ভালো লেগেছে। ধর্ম যার যার,উৎসব সবার । দূর্গাপূজা এখন একটি সার্বজনীন উৎসব। আর তাই, এই উৎসবে সবাই মন্দিরে মন্দিরে ঘুরতে যাওয়ার পাশাপাশি সচেতন থাকে তাদের নিজস্ব সাজ নিয়ে। আর তাই,দর্শকদের জন্য পূজার একটি সাজ নিয়ে হাজির হচ্ছি।

কন্ঠশিল্পী মৌটুসী পার্থ। গানের অনুষ্ঠানের বাইরে এবারেই তাকে দেখা যাবে মূল ধারার কোন উপস্থাপকের ভূমিকায়। মৌটুসী পার্থ জানান, গান নিয়েই থাকতে ভালো লাগে। তবে, অনুষ্ঠান উপস্থাপনার এই কাজটি ছিলো আমার কাছে অনেকটাই চ্যালেঞ্জিং-এর মতো। আশা করি, দর্শকদের ভালো লাগবে।

বৃহস্পতিবার,নবমী’র দিন পূজার বিশেষ অনুষ্ঠানমালায় একুশে টেলিভিশনে রাত ৮.৩০মিনিটে প্রচারিত হবে ‘পূজার আনন্দে’ অনুষ্ঠানটি। এটি প্রযোজনা করেছেন সোহেল রানা সবুজ।

তিনি জানান, পরিচিত কিছু বিষয়গুলোকেই দর্শকদের সামনে নতুনভাবে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি,দর্শকদের ভালো লাগবে।

এসি

  

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি