ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

সৌদি প্রবাসীদের শৃংখলা বজায় রাখার আহ্বান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৬ ২৪ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৪:৫৭ ২৪ সেপ্টেম্বর ২০২০

ফিরতি টিকেটের দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ

ফিরতি টিকেটের দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ

বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসী বাংলাদেশিদের শৃংখলা বজায় রাখতে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে আহ্বান জানানো হয়েছে।

বুধবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘ দিন বন্ধ থাকার পর সরকারের আন্তরিক প্রচেষ্টায় প্রবাসী বাংলাদেশিরা সৌদি আরবে পুনরায় যাওয়ার সুযোগ পেয়েছেন। বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসী বাংলাদেশিদের মধ্যে যাদের ভিসার মেয়াদ ইতোমধ্যে শেষ হয়েছে তাদের ভিসা ঢাকাস্থ সৌদি দূতাবাসের মাধ্যমে প্রদান করতে সৌদি কর্তৃপক্ষ সম্মত হয়েছে। রোববার থেকে সৌদি দূতাবাস খুলবে।

এছাড়া ইকামার মেয়াদ চলতি আরবি মাসের শেষ দিন পর্যন্ত বৈধ থাকবে। সৌদি আরব গমনের জন্য সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমান টিকেট ইস্যু করবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এমতাবস্থায়,সৌদি দূতাবাসের ভিসা প্রার্থীগণ এবং সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমানে টিকেট করতে ইচ্ছুক ব্যক্তিগণকে বিশৃঙ্খলা না করে নিয়মতান্ত্রিকভাবে এসব কাজ সম্পন্ন করার অনুরোধ করা যাচ্ছে।

ভিসা সংগ্রহের সময় ঢাকাস্থ সৌদি দূতাবাসে অথবা টিকেট সংগ্রহের সময় সৌদি এয়ারলাইন্স বা বাংলাদেশ বিমানের সম্মুখে কোন ধরনের বিশৃঙ্খলা না করার অনুরোধ জানানো হয়। কোন ধরনের হট্টগোল না করে শৃঙ্খলাবদ্ধ হয়ে টিকেট ক্রয় ও ভিসার আবেদন জমা দেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া মন্ত্রণালয় থেকে বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসী বাংলাদেশিদের তৃতীয়পক্ষের প্ররোচনায় কোন ধরনের বিশৃঙ্খলা না করার আহ্বান জানানো হয়।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি