ঢাকা, মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

স্বস্তিকাকে যৌনকর্মী বলায় ঠান্ডা মাথায় যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৮ ১৯ আগস্ট ২০১৯ | আপডেট: ০০:০৪ ২০ আগস্ট ২০১৯

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ঠোঁট কাটা হিসেবেই পরিচিত। নিজের মতামত খোলাখুলিভাবে বলতে কখনো কর্ণপাত করেন না। তার প্রমাণ পাওয়া গেল আরও একবার।

রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন স্বস্তিকা। গায়ে কালো রঙের কুর্তি, গলায় আফগানি হার, চোখে রোদ চশমা। গাঢ় বেগুনি রঙের লিপস্টিক পরে পাউটের ভঙ্গিমায় সেলফি তুলছেন অভিনেত্রী। হঠাৎই স্বস্তিকার পোস্টে একজন মন্তব্য করেন, ‘যৌনকর্মীর মতো লাগে।’ ওই কমেন্টে স্বস্তিকার ফ্যানেরা বেজায় চটে গেলেও, ঠান্ডা মাথায় গোটা ঘটনা সামাল দেন স্বস্তিকা।

স্বস্তিকার মন্তব্যর জবাবে বলেন, ‘আমি যৌনকর্মীদের ভালবাসি। ওঁরাও সমাজের অংশ, তাই না? সমাজের যত নোংরা নিজের শরীর দিয়ে পরিষ্কার করেন ওঁরা। তা না হলে সেই নোংরা আমার আপনার মতো ভদ্রলোকের বাড়িতে এসে ঢুকে পড়ত।’ 

স্বস্তিকার মতে, মাঝে মাঝে ওই সব মানুষের ‘স্টাইল’ অনুকরণ করা উচিত। তিনি লেখেন,‘ওঁদের একটু সম্মান দিলে সম্মান কমবে না। বেশ্যারাও মানুষ। আর আমি ওঁদের ভালবাসি। যৌনকর্মীদের স্টাইলকে আমার স্যালুট। আমি গর্বিত আমাকে ওঁদের মতো দেখতে লাগছে।’

স্বস্তিকার ওই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়াতে রাতারাতি প্রশংসার ঝড় ওঠে। কেউ লেখেন, ‘যে ভাবে তুমি পুরো ঘটনা সামাল দিলে তা সত্যি অসাধারণ’। অনেকেই তার প্রশংসা করেছেন। পরে স্বস্তিকা এই সব মন্তব্য তার পোস্ট থেকে সরিয়ে দিলেও তার আগেই কমেন্ট-সহ ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

তবে শুধু মাত্র ওই ফলোয়ারই নন। আরও বেশ কিছু ফলোয়ারের বিরূপ মন্তব্যের জবাবও ঠাণ্ডা মাথাতেই দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি