ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯, || ভাদ্র ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলো স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪ ২০ জুলাই ২০১৯

রাজধানী ঢাকার অদূরে সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। শনিবার ভোর রাতে সাভারের অবদারোড এলাকায় এ ঘটনা ঘটে। আহত বশির বরিশাল জেলার কোতোয়ালী থানার সদরপুর গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী জানায়,বশির আহমেদ নামের ওই ব্যক্তি সাভারের রাজ্জাক প্লাজার একটি মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করে। গতকাল রাতে তার স্ত্রী খাদিজা বেগমের একটি মোবাইল সিম হারিয়ে যায়। পরে তার স্ত্রী দাবি করেন বশির আহমেদ সিমটি চুরি করেছে। সময় স্বামী মোবাইল সিম চুরির অভিযোগ অস্বীকার করলে স্ত্রী খাদিজা স্বামীকে খাবারের সঙ্গে ঘুমের ঔষধ খাইয়ে ভোররাতে তাকে পিটিয়ে আহত করে।

একপর্যায়ে  স্ত্রী খাদিজা স্বামীর পুরুঙ্গ কেটে দেয়। প্রচন্ড যন্ত্রনায় সে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে স্ত্রী খাদিজাকে আটক করে আদালতে প্রের করেছে। স্বামী-স্ত্রীর মধ্যে কারণে ঘটনা ঘটেছে।

কেআই/ 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি