ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বামীর সঙ্গে ঝগড়া করে শিশুসহ নারীর বিষপানে আত্মহত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১০ ২১ জুন ২০১৮

পঞ্চগড়ের দেবীগঞ্জে স্বামীর সঙ্গে ঝগড়া করে বিষপানে আত্মহত্যা করেছেন এক নারী ও তার দেড় বছরের শিশু সন্তান। একই পরিবারের আরেক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল বুধবার রাতে পারিবারিক কলহের জেরে উপজেলার চেংটি হাজরাডাংগা ইউনিয়নের শেওরাতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মমতা রানীর (৩৫) ও তার দেড় বছরের ছেলে রাতুল চন্দ্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে বুধবার সকালে শেওরাতলী গ্রামের জয়দেব রায়ের সঙ্গে তার স্ত্রী মমতা রানীর (৩৫) ঝগড়া হয়। রাতে বাড়ি ফিরে ভাত রান্না করা নিয়ে উভরয়ের মধ্যে আবারও ঝগড়া বাধে। পরে মমতা রানী তার দুই শিশু সেতু রানী ও রাতুল চন্দ্র রায়কে আমের রসের সঙ্গে বিষ পান করান। এ সময় তিনি নিজেও বিষ পান করেন।

আশঙ্কাজনক অবস্থায় পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে নেওয়ার পথে মা মমতা রানী ও তার দেড় বছরের ছেলে রাতুল চন্দ্র রায় মারা যায়। মুমূর্ষু অবস্থায় ছয় বছরের শিশু কন্যা সেতু রানীকে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরেই দুই শিশুকে বিষ পান করান তাদের মা মমতা। পরে তিনি নিজেও বিষ পান করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আমরা আবও খোঁজ খবর নিচ্ছি। এ ঘটনায় আপাতত অপমৃত্যুর মামলা করা হচ্ছে।

/ এআর /


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি