ঢাকা, রবিবার   ২৯ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

হাজী সেলিমের গাড়ি চালক রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৭ ২৬ অক্টোবর ২০২০

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের গাড়িচালক মিজানুর রহমানকে এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমান এ রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে আসামিকে আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা তার বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার সকালে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খান বাদি হয়ে ধানমন্ডি থানায় মামলাটি করেন। এ মামলায় গাড়িচালক মিজানুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

এ মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানকে আসামি করা হয়। এছাড়া এ মামলায় অজ্ঞাতনামা আরও ২ থেকে ৩ জনকে আসামি করা হয়।

ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়ি নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খানকে ধাক্কা মারার পর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর বাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট বের করতেছি। তোকে এখনি মেরে ফেলব’ বলে কিল-ঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

‘আসামিরা তাকে মারধর করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। পরে তার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডি থানার ট্রাফিক পুলিশ কর্মকর্তা তাকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যায় বলেও মামলায় উল্লেখ করা হয়’।

মামলায় প্রাণনাশের হুমকিসহ পাঁচটি ফৌজদারি অপরাধের ধারার কথা উল্লেখ করা হয়েছে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি