ঢাকা, শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

হোটেল থেকে শ্যাম্পুর বোতল চুরি করেন দীপিকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৭ ৩ আগস্ট ২০১৯ | আপডেট: ০৮:৫৭ ৩ আগস্ট ২০১৯

আবাসিক হোটেলে অতিথিদের ব্যবহারের জন্য অনেক কিছুই দেওয়া হয়। তবে অনেকে আবার সেই পণ্যগুলো ব্যবহার করার পর নিজের ব্যাগে ভরে নিয়ে আসেন। কেউ আবার এই কাজ করতে গিয়ে ধরাও পড়েছেন। আবারও কেউ নিজের ব্যাগে ঢুকানোর সময় হয়েছেন ক্যামেরাবন্দি। কিন্তু বেশ অবাক লাগে যখন প্রিয় ও বিখ্যাত কোন ব্যক্তিত্ব এমন কাজটি করেন।

এবার এমন এক কাণ্ড ঘটিয়েছেন বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী দিপীকা পাডুকোন। চির কামনাময়ী এ নায়িকার এক ঘনিষ্ঠ বন্ধু স্নেহা রামচন্দর অভিনেত্রীর কিছু কীর্তির কথা ফাঁস করেছেন।

স্নেহা জানিয়েছেন, দীপিকা নাকি হোটেলের ঘর থেকে শ্যাম্পুর বোতল চুরি করে আনেন, তাও আবার বন্ধুদের দেওয়ার জন্য।

কী চমকে গেলেন নাকি? হ্যাঁ, ঠিকই শুনছেন দীপিকার বন্ধু স্নেহা রামচন্দর এমনটাই বলেছেন। তিনি দীপিকার যে শ্যাম্পুর বোতল চুরি করার কথা বলেছেন, সেই ছোট্ট শ্যাম্পুর বোতলগুলি অবশ্য হোটেল কর্তৃপক্ষ অতিথিদের জন্যই দেন। আর সেই বোতল যে কেউ নিতে পারেন, সেটা কোনও চুরি বা অপরাধের মধ্যে এক্কেবারেই পড়ে না। দিপ্পির বন্ধু স্নেহা রামচন্দর নেহাতই তাঁদের বন্ধুত্বের কথা উল্লেখ করতেই একথা লিখেছেন।

তবে অবশ্য এখানেই শেষ নয়, স্নেহা আরও লিখেছেন, দীপিকা এমন একজন বন্ধু যার সঙ্গে নির্দ্বিধায় মন খুলে মেশা যায়। যাঁর উপস্থিতি তার জীবনে এক কাপ গরম চা কিংবা কোল্ড ড্রিংসের মতোই গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, খুব শীঘ্রই দীপিকা পাডুকোনকে দেখা যাবে মেঘনা গুলজারের ‘ছপাক’ সিনেমাতে।

সূত্র : জি নিউজ

এমএস/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি