ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

২২ প্রেক্ষাগৃহে জয়ার ‌‌‌‌‌‌‌‌‘কণ্ঠ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০ ৮ নভেম্বর ২০১৯

আজ দেশের প্রায় ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনিত সিনেমা ‘কণ্ঠ’। চলতি বছর পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার পর সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পেলো সিনেমাটি।

ব্যবসাসফল ও প্রশংসিত এ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান ও ভারতের শিবপ্রসাদ। তাদের সঙ্গে আরও রয়েছেন সে দেশর পাওলি দাম।

পশ্চিমবঙ্গের প্রশংসিত পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সর্বশেষ নির্মাণ ‌‘কণ্ঠ’।

সিনেমাটি বাংলাদেশে এনেছে ইমপ্রেস টেলিফিল্ম। অন্যদিকে এই সিনেমার বিপরীতে পশ্চিমবঙ্গে গিয়েছে জয়া আহসানেরই বাংলাদেশের চলচ্চিত্র ‌‘খাঁচা’।

সিনেমাটি নিয়ে জয়া আহসান বলেন, ‘‘কণ্ঠ’ শুধু ক্যানসার রোগীদের জন্য নয়, যারা জীবনযুদ্ধে হতাশায় ডুবে যান, হেরে যান এটি তাদের জন্যও। এ সিনেমাটি একটি সঞ্জীবনী। তবে আমি বিশেষভাবে চাইব ক্যানসার রোগীরা যেন সিনেমাটি দেখেন।’

প্রথম সপ্তাহে সারাদেশের ২২টি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাচ্ছে। হলগুলোর মধ্যে রয়েছে- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, পান্থপথ), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঝিগাতলা), স্টার সিনেপ্লেক্স (এসকেএস টাওয়ার, মহাখালী), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা), বলাকা সিনেওয়ার্ল্ড (নিউ মার্কেট), মধুমিতা (মতিঝিল), শ্যামলী সিনেমাস (শ্যামলী), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গী), আলমাস (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), মণিহার (যশোর), রূপকথা (পাবনা), সোনিয়া (বগুড়া), শংখ (খুলনা), লিবার্টি (খুলনা), মডার্ন (দিনাজপুর), নন্দিতা (সিলেট) এবং সিনেমা প্যালেস (চট্টগ্রাম)।
এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি