ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

২২ ফেব্রুয়ারি : মিলিয়ে নিন আপনার রাশিফল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০ ২২ ফেব্রুয়ারি ২০২০

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। বিবাহযোগ্যদের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) :
আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) :
আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন (২১ মে-২০ জুন) :
আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে।

কর্কট  (২১ জুন-২০ জুলাই) :
আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট) :
আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :
আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :
আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :
আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে চতুর্দিক থেকে আসা তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। সপরিবারে কাছেপিঠে কোনো অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) :
আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সম্পন্ন হবে। অযথা লোকে আপনাক ভুল বোঝবে এবং সন্দেহ করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বন্ধুত্ব সুদূরপ্রসারী হতে হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) :
আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায়  সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।
এসএ/
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি