ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৭:৪৪:১৭

Ekushey Television Ltd.

৫০ এ পা দিলেন সানী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৩৪ পিএম, ৬ মে ২০১৮ রবিবার | আপডেট: ০৩:২৩ পিএম, ৬ মে ২০১৮ রবিবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী। আজ তার জন্মদিন। নূর হোসেন বলাই পরিচালিত ‘এই নিয়ে সংসার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করলেও তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘চাঁদের আলো’সিনেমাটি পরিচালনা করেন শেখ নজরুল ইসলাম। দুই যুগের বেশি সময় ধরে এই চিত্রনায়ক চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন। তার অভিনীত অসংখ্য ব্যবসা সফল সিনেমা দর্শকদের মনে গেঁথে আছে।

জন্মদিনের অনুভূতি নিয়ে ওমর সানী জানান, জন্মদিনে সকলের কাছে দোয়া চাই। যেন বাকিটা জীবন মানুষের ভালোবাসা পেয়ে বেঁচে থাকতে পারি। আর আজ আমার জীবনসঙ্গী মৌসুমী, ছেলে ফারদিন এবং একমাত্র মেয়ে ফাইজাসহ পরিবারের মানুষদের সঙ্গেই দিনটি কাটাতে চাই।

দিনের পরিকল্পনা নিয়ে সানী বলেন, ‘৫০ বছর পার করছি আমি। আমার কাছে জন্মদিন আসা মানেই জীবন থেকে সময় ফুরিয়ে যাওয়ার বিষয়টি স্মরণ করিয়ে দেয়া। তবুও এ দিনে স্মৃতিকাতর হয়ে যাই। পেছনের অনেক কিছুই সামনে চলে আসে। আগের সময়ে ফিরে যেতে ইচ্ছা করে। জন্মদিন উপলক্ষে আমার পরিবারের সবাই মিলে অন্যরকম আয়োজন করে। ছেলেমেয়ে ও মৌসুমী সারপ্রাইজ রাখে। আজকের দিনটি নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে। আজ আমার চলচ্চিত্র পরিবারের সবার সঙ্গে একসঙ্গে সময় কাটানোর পরিকল্পনা রয়েছে। এই ভালোলাগার মুহূর্তটুকু যেন বহু বছর আমাদের হৃদয় থেকে হৃদয়ে থেকে যায়। এমন কিছুই হবে আজ।

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই নায়ক। তবে বর্তমানে তিনি সুস্থ্য আছেন। এরই মধ্যে নিয়মিত কাজ করছেন তিনি।

মিডিয়ায় বর্তমান কাজ নিয়ে ওমর সানী বলেন, ‘কিছুদিন আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছি। যা এখন প্রচার হচ্ছে। এ ছাড়াও উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমাতে অভিনয় করেছি। সিনেমাটি ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ সিনেমার শুটিংও শেষ করেছি।’

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি