ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০, || আষাঢ় ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

৭ বছর পর ৬ তরুণীকে নিয়ে ফিরলেন ফুয়াদ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৮ ১২ নভেম্বর ২০১৯ | আপডেট: ২২:৩১ ১২ নভেম্বর ২০১৯

ছয় তরুনীর সঙ্গে ফুয়াদ

ছয় তরুনীর সঙ্গে ফুয়াদ

ক্যানসারকে জয় করে দীর্ঘ সাত বছর পর নতুন অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির। ‘নারী শক্তি’ নামের তার এই নয়া অ্যালবামে থাকছে নয়া চমক! আর তা হলো-ছয়জন তরুণী শিল্পীর সমন্বয়।

টিএম রেকর্ডসের ব্যানারে তৈরি করা এই অ্যালবামের শিল্পীরা হলেন- আনিকা, তাশফি, ফাইরুজ নাফিজা, জেফার, আশরিন ও প্রাগাতা। সম্প্রতি অ্যালবামটি নিয়ে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন এই ছয় তরুণী।

অ্যালবামটির প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, ‘টিএম রেকর্ডস ভালো মিউজিকের সঙ্গে সবসময় আছে ও থাকবে। ফুয়াদ ভাই আমাদের দেশের অন্যতম গুণী শিল্পী ও সংগীত পরিচালক। দীর্ঘদিন পর তার নতুন অ্যালবামের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত। আশা করছি নারী শক্তি থিম নিয়ে আয়োজিত এ অ্যালবামটি দারুণ কিছু হবে।’

সর্বশেষ ২০১২ সালে ‘হিট ফ্যাক্টরি’ শিরোনামে অ্যালবাম প্রকাশ করেন ফুয়াদ। এরপর বিভিন্ন সময় সিঙ্গেল ট্র্যাক ও জিঙ্গেলের কাজ করলেও গুচ্ছগানের আয়োজন করা হয়নি দীর্ঘদিন। প্রায় সাত বছর পর এবার অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন তিনি। এতে শ্রোতা বিনোদনের পাশাপাশি নারী শক্তিকেও সবার সামনে তুলে ধরতে চান ফুয়াদ। এ জন্য তিনি নির্বাচন করেছেন ছয়জন তরুণীকে।

এ প্রসঙ্গে ফুয়াদ বলেন, ‘তরুণ শিল্পীদের নিয়ে অ্যালবামটি করতে যাচ্ছি। তরুণদের মধ্যে অনেক শক্তি থাকে। একসঙ্গে কাজ করতে গিয়ে যে শক্তি আমার মধ্যেও সঞ্চারিত হয়। যাদের দিয়ে গান করাচ্ছি, গত দু’তিন বছর ধরেই তাদের প্রতিভার সঙ্গে পরিচিত আমি। একেক জনের গায়কী ও কণ্ঠস্বর একেক রকম। অ্যালবামটির থিম হচ্ছে নারী শক্তি। আমারও মেয়ে আছে। আমি চাই সমাজে নারী শক্তির জাগরণ ঘটুক।’

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি