ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সৌদিতে রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়ার বর্ধিত সভা

সৌদি আরব প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৪, ২৬ জুন ২০২১ | আপডেট: ১৯:১৫, ২৬ জুন ২০২১

সৌদি আরব পঞ্চিমাঞ্চলে অবস্থানরত প্রবাসী সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়ার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেদ্দার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন সভাপতি এম ওয়াই আলাউদ্দিন।

সভায় খুব শীগ্রই সংগঠনের নতুন কমিটি গঠনের মাধ্যমে (২০২১-২০২২) সংগঠনে জবাবদিহিতা, গঠনমূলক, গতিশীল ও সাংবাদিক সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে সম্মিলিতভাবে সকলের এগিয়ে যাওয়াসহ বিভিন্ন বিষয়ে বিশদ আলোচনা করেন নেতৃবৃন্দ।

সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদ সেলিম এর পরিচালনায় এসময় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সোহেল রানা, সহ-সভাপতি সাজেদুল ইসলাম, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক হানিস সরকার, সাংগঠনিক সম্পাদক বাহার উদ্দিন বকুল, সেলিম আহমেদ, সৈয়দ আহমদ, মোহাম্মদ ফিরোজ, রঞ্জু আহমেদ, শিপন আল মামুন, কাউসার আবদুস সালাম, ইকবাল প্রধান, মোহাম্মদ নূর ও খলিল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। 

এসময় আগামী ৩০ মধ্যেই সংগঠনের নতুন কমিটি ঘোষণা হবে বলেও জানান প্রেসক্লাব সভাপতি এম ওয়াই আলাউদ্দিন।

করোনাকালীন সময়ে প্রবাসীদের পাশে থেকে প্রবাসীদের তথ্য তুলে ধরে পরিশ্রম ও সাহসী সাংবাদিকতায় আরটিভি ভূয়সী প্রশংসাপত্র পাওয়া আরটিভি জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বলকে সংগঠনের পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

পরিশেষে দেশ ও করোনায় মৃত্যুবরণকারী সৌদি প্রবাসী এবং রিপোর্টার্স অ্যাসোসিয়েশন সিনিয়র সদস্য মোহাম্মদ ফিরোজ এর মায়ের মৃত্যুতে ও ডিবিসি নিউজ এর জেদ্দা প্রতিনিধি রঞ্জু আহমেদ এর বাবার মৃত্যুতে গভীর শোক ও দোয়া করা হয়। 
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি