ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ট্রাম্পকে সৌদি আরবের হুমকি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ১৪ অক্টোবর ২০১৮

নিখোঁজ সাংবাদিক জামাল খাশোগিকে নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হুমকির জবাবে পাল্টা হুমকি দিয়েছেন সৌদি আরব। একই সঙ্গে সৌদির বিরুদ্ধে কোনো ধরনের নিষেধাজ্ঞা আরোপ করা হলে তার প্রতিশোধ নেয়ারও ঘোষণা দিয়েছে দেশটি।  

রোববার সৌদির সরকারি এক বিবৃতির বরাত দিয়ে দেশটির সরকারি সংবাদসংস্থা সৌদি প্রেস অ্যাজেন্সি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

সৌদির পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে, সৌদি আরবকে খাটো করে দেখার চেষ্টা এবং যে কোনো ধরনের হুমকি পরোয়া করে না রিয়াদ। এই হুমকি অর্থনৈতিক নিষেধাজ্ঞা অথবা রাজনৈতিক চাপপ্রয়োগ অথবা মিথ্যা অভিযোগের পুনরাবৃত্তি হোক না কেন।

এর আগে তুরস্কে সৌদি কনস্যুলেটে প্রবেশের পর রাজপরিবারের কট্টর সমালোচক সাংবাদিক জামাল খাশোগি নিখোঁজের ঘটনায় সৌদি আরবকে কঠোর শাস্তি দেয়া হবে বলে হুমকি দেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। 

ট্রাম্পের এ হুমকির জবাবে সৌদি আরব বলছে, সৌদির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হলে শক্তিশালী উপায়ে তার প্রতিশোধ নেয়া হবে। বিবৃতিতে সৌদি আরব বলছে, রাজতন্ত্রের বিরুদ্ধে যেকোনো ধরনের ব্যবস্থা নেয়া হলে তার প্রতিশোধ এমন শক্তিশালী উপায়ে নেয়া হবে; যা অতীতে কেউ দেখেনি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি