ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

নিউইয়র্কে সাংবাদিক আউয়াল চৌধুরীকে সংবর্ধনা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ৩০ জুলাই ২০২৩

বিশিষ্ট লেখক, সাংবাদিক ও সাহিত‍্যিক আউয়াল চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে নিউইয়র্কের ব্রুকলিনে অবস্থিত বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা। 

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় নিউ ইয়র্ক ব্রুকলিনের চার্চ ম‍্যাকডোনাল্ডে অবস্থিত স্থানীয় একটি হলরুমে এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় সাংবাদিকরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আউয়াল চৌধুরী বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এটি সবাই করতে পারে না। এর জন‍্য প্রয়োজন হয় আলাদা যোগ্যতার। প্রবাসে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত থাকা অনেক কঠিন। কিন্তু সেই কাজটিই করে যাচ্ছেন অনেকে। আমি এ জন‍্য সকলকে সাধুবাদ জানাই। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্কে অবস্থিত বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক লাভলু আনসারি, টিভি চ‍্যানেল বাংলাভিশনের সাবেক সাংবাদিক কামরুল হাসান, সাংবাদিক জসীমউদ্দীন, শামসুদ্দিন আজাদ, যমুনা টেলিভিশনের নিউইয়র্ক প্রতিনিধি আজিম উদ্দিন অভি, বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার শহীদ উল্লাহ কায়সার, সৈয়দ জহির উদ্দিন আজাদ, বিজনেস পোস্টের শাহিন হাওলাদার, মোঃ জাফর উল্লাহ, সাংবাদিক ও কলামিস্ট আম্বিয়া বেগম, টিভি চ‍্যানেল এটিএন বাংলার সাবেক সাংবাদিক আলমগীর কবির, মিলেনিয়াম টিভির প্রফেসর সৈয়দ আজাদ, জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার মুরাদ হোসেন প্রমুখ।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি