ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নিউ ইয়র্কে সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেক সংবর্ধিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৯, ২৩ অক্টোবর ২০২৩ | আপডেট: ১৭:৪৭, ৮ ডিসেম্বর ২০২৩

জাতিসংঘের ৭৮তম সাধারণ অধিবেশনে সংবাদ সংগ্রহের জন্য একুশে টেলিভিশনের রাজনৈতিক প্রতিবেদক কাজী ইফতেখারুল আলম তারেক যুক্তরাষ্ট্রে শুভাগমন উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৯টায় ব্রুকলিন এর কনি আইল্যান্ড এর একটি রেস্টুরেন্টে সন্দ্বীপিদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা তাহের, মার্শাল, তুহিন, কবির, কাউসার, মাকসুদ, শাহাদাত, মাহমুদুল হাসান বেলাল প্রমূখ।

যুবলীগ নেতা তাহের বলেন, জাতিসংঘের ৭৮ তম সম্মেলনে সন্দ্বীপে সন্তান কাজী ইফতেখারুল আলম তারেক মাননীয় প্রধানমন্ত্রীর সংবাদ কাভার করতে যুক্তরাষ্ট্রে এসেছে এটা বিশ্বজনীন সন্দ্বীপবাসির জন্য আনন্দের ও গৌরবের বিষয়। সে সন্দ্বীপের মানুষকে সম্মানিত করেছে। আমরা তারেক-এর তারুণ্যের সম্ভাবনাকে যেন আরও দেশ ও দশের জন্য কাজে লাগাতে পারে সেই কামনা করি। তাকে আমরা সম্মান দিতে পেরে আমরাও নিজেদের সম্মানিত বোধ করছি। সে আজ আমাদের দেশের সম্পদে পরিণত হয়েছে। আমি আশা করব, তাঁর পথচলা আরও মসৃণ হোক। তারেক সকলের হোক, দেশ ও দশের হোক।

সংবর্ধনার জবাবে কাজী ইফতেখারুল আলম তারেক বলেন, জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সফরটি আমার এবং সমগ্র সন্দ্বীপবাসীর জন্য অত্যন্ত আনন্দের। সন্দ্বীপের মানুষের প্রধান সমস্যা নৌ যাতায়াতের যে বিদ্যমান সমস্যা রয়েছে, সেটি আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উপস্থাপন করতে পেরেছি। এই ব্যাপারে তিনি অবগত আছেন বলে জানিয়েছেন। তিনি সমাধানের আশ্বাস দেন।

তিনি আরও বলেন, আজ আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত আপনারা যে ভালোবাসা ও সম্মান দেখিয়েছেন সেটা আমি আজীবন স্মরণ রাখবো। আমার পেশাগত সম্ভাবনাকে যেন আমি সন্দ্বীপের মানুষের কল্যাণে আরও বেশি কাজে লাগাতে পারি সেজন্য সবার সমর্থন কামনা করছি।
সংবর্ধনায় উপস্থিত বক্তারা বলেন, জাতিসংঘের ৭৮তম সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রীর সংবাদ কভার করার জন্য তারেক যুক্তরাষ্ট্র আসায় আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত হয়েছি। সে সন্দ্বীপের মানুষের মুখ উজ্জ্বল করেছে।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে সন্দ্বীপিদের অকৃত্রিম ভালোবাসায় সিক্ত হয়ে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন সফল কাভার শেষে কাজী ইফতেখারুল আলম তারেক দেশে ফিরেছেন। তিনি এর আগে সংযুক্ত আরব আমিরাত, সিঙ্গাপুর, মালেশিয়া, কাতার সহ কয়েকটি দেশ ভ্রমণ ও পেশাগত কারণে সফর করেন।

কেআই//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি