ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

তৃতীয় লিঙ্গের সম্প্রদায়ের সঙ্গে জেসিআই ঢাকা ইয়াংয়ের ঈদ আনন্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩, ১ মে ২০২২ | আপডেট: ১৬:৩০, ১ মে ২০২২

তৃতীয় লিঙ্গ বা বৃহন্নলা সম্প্রদায়ের প্রতি সমাজের নেতিবাচক দৃষ্টিভঙ্গি ভেঙে দিতে রাজধানীর এশিয়াটিক সোসাইটিতে জেসিআই ঢাকা ইয়াং ও আলোর সন্ধানের যৌথ উদ্যোগে উদযাপিত হলো ‘ঈদি ২০২২- বিলিভ ইন ইক্যুয়ালিটি’ অনুষ্ঠানটি। 

শনিবার (৩০ এপ্রিল) জেসিআই ঢাকা ইয়াং, আলোর সন্ধান এবং বৃহন্নলা সম্প্রদায়ের সদস্যবৃন্দের উপস্থিতে এ ঈদ আনন্দ উদযাপন হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাফিক তেজগাঁও ডিভিশানের এডিশনাল এসপি এস. এম. শামীম (ডি.এম.পি)। বিশেষ অতিথি ছিলেন মোঃ ইমরান হোসেন মোল্লা, এ.সি, ট্রাফিক ডেমরা জোন এবং মোঃ বায়েজিদুর রহমান এ.সি রমনা জোন।

অনুষ্ঠানে আগত প্রত্যেক বৃহন্নলাদের জন্য ছিল আড়াই হাজার টাকা সমমূল্যের ঈদ উপহার সামগ্রী। অনুষ্ঠানে ঈদের আমেজ নিয়ে আসতে ছিল মেহেদী উৎসব এবং সংগীতের ব্যবস্থা। এই অনুষ্ঠানে আগত বৃহন্নলাগণও ঢাকা ইয়াং এবং আলোর সন্ধানের সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

অনুষ্ঠানটির মূল পরিকল্পনাকারী ও বাস্তবায়নে ছিলেন জেসিআই ঢাকা ইয়াংয়ের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি এবং সার্বিক সহযোগিতায় জেসিআই ঢাকা ইয়াং এর সেক্রেটারী জেনারেল রাজন জাহিদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ইয়াং এবং আলোর সন্ধানের প্রেসিডেন্টদ্বয় এবং সদস্যবৃন্দসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ। 

অনুষ্ঠানে এডিশনাল এসপি এস. এম. শামীম (ডি.এম.পি) বলেন, ‘জেসিআই ঢাকা ইয়াং বরাবরই সমাজে ইতিবাচক পরিবর্তন এবং গঠনমূলক কাজ করে থাকে। বৃহন্নলাদের প্রতি সমাজের দৃষ্টিভঙ্গী পরিবর্তনের এই ব্যতিক্রমধর্মী উদ্যেগ নিঃসন্দেহে প্রশংসাযোগ্য।’

‘ঈদি ২০২২- বিলিভ ইন ইক্যুয়ালিটি’ তে স্পন্সর হিসাবে পাশে ছিলেন শপথ.কম, সান চিপ্সস এন্ড ড্রিকিং ওয়াটার, জিন্নাহ ট্রেডার্স ও টাইনিটেক আইএনসি।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের স্বেচ্ছাসেবামূলক সংগঠন। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের দুই হাজারেরও বেশি সদস্য রয়েছেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি