ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

৫ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা জানালো রোটারী ক্লাব বনানী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫১, ১৬ মে ২০২২ | আপডেট: ২২:৫৬, ১৬ মে ২০২২

সমাজের  বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৫ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানকে বিশেষ সম্মাননা জানালো রোটারী ক্লাব বনানী ঢাকা। রোববার সন্ধ্যায় বনানীর বুয়েট প্র্যাজুয়েট ক্লাবে এ সংম্বর্ধনার আয়োজন করা হয়। 

পরিবেশ রক্ষায় সৈয়দা রিজওয়ানা হাসান, সাংস্কৃতিক আন্দোলনে অধ্যাপক মলয় ভৌমিক,ক্ষুদ্র নৃ গোষ্ঠির অধিকার রক্ষায় সন্জীব দ্রং, সামাজিক কর্মকান্ডে ড.সেলিনা খাতুন, স্তন ও জরায়ু ক্যানসার সচেতনতায়  রোটারিয়ান-অধ্যাপক ডা. হাবিবুল্লাহ তালুকদার রাসকিন এবং স্বেচ্ছায় রক্ত দান আর করোনাকালে বিশেষ দাফন কার্যক্রমের জন্য কোয়ান্টাম ফাউন্ডশনকে সন্মানিত করা হয়।

এছাড়াও রোটারী ক্লাব বনানী ঢাকা আয়োজিত ফেলোশিপ ডেতে নতুন সদস্যদের বরণ করে নেয়া হয়। রোটারী ক্লাব  অফ বনানীর সদস্যরা ছাড়াও রোটারি জেলা ৩২৮১ এর সাবেক গভর্নর মো. গোলাম মোস্তফা, মো. শামসুল হুদা,এস এম শওকত,খায়রুল আলম,রোবায়েত হোসেন ও ভবিষ্যৎ গভর্নর ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব, আশরাফুজ্জামান নান্নু ও ইব্রাহিম খলিল আল জায়েদ পিনাক,পাস্ট প্রেসিডেন্ট ডা. রোমেল,পাস্ট প্রেসিডেন্ট বিপ্লবসহ অন্যান্য ক্লাবের রোটারিয়ানরা উপস্থিত ছিলেন । 

ক্লাব প্রেসিডেন্ট ইসমত আরা চৌধুরীর তার বক্তব্যে বলেন, রোটারী সারা বিশ্বে পোলিও দুর করেছে। কিন্তু এখনও অনেক সমস্যা রয়ে গেছে সেগুলো দূর করতে বদ্ধপরিকর রোটারী। রোটারী ক্লাব বনানী ঢাকার প্রধান লক্ষ্য পিছিয়ে মানুষকে শুধু সহায়তা নয় স্বনির্ভর করা। সবশেষে ফজল মিয়া ও তাদের গাজীর পটের গান পরিবেশনার মধ্যদিয়ে অনুষ্ঠানটি আরো প্রাণবন্ত হয়ে ওঠে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি