ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

গফরগাঁও সমিতি ঢাকা`র প্রীতি সম্মিলন অনুষ্ঠিত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫০, ২৪ জুলাই ২০২৩ | আপডেট: ১১:৫৪, ২৫ জুলাই ২০২৩

গফরগাঁও সমিতি ঢাকা'র ২০২৩-২৫ সালের উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী পরিষদ, উপ-কমিটিসমূহ ও আজীবন দাতা সদস্যগণের পরিচিতি, প্রীতি সম্মিলন  ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাজধানীর ইস্কাটন গার্ডেনরোডস্থ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের বিজয় একাত্তর হলে এই সম্মিলন অনুষ্ঠিত হয়। 

গফরগাঁও সমিতি ঢাকা'র  সভাপতি ও মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো: ফসিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১০ গফরগাঁও  আসনের সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল। 

স্বাগত বক্তব্য রাখেন গফরগাঁও সমিতি ঢাকা'র  সাধারণ সম্পাদক ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ডক্টর আহমেদ মুনিরুছ সালেহীন।  

বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান, সাবেক সভাপতি ও পিএসসির  সাবেক বিজ্ঞ সদস্য কামাল ইউ আহমেদ, সাবেক সভাপতি ডা: গোলাম কিবরিয়া আহমদ, এসএম মোহাম্মদ আলী। উপদেষ্টা পরিষদ সদস্য মো: হাতেম আলী, প্রফেসর ডা: এএ বাশার, অধ্যাপক ডা: এমএ রশিদ (মানিক), সমিতির সহ-সভাপতি কর কমিশনার রওনক আফরোজ ও গফরগাঁও সমিতি, ঢাকা'র প্রীতি সম্মিলন বাস্তবায়ন কমিটির আহবায়ক, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক  মো: আমিনুল হকসহ অন্যরা।

উক্ত অনুষ্ঠানে সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলার ডিসি মোহাম্মদ মমিনুর রহমানসহ গফরগাঁও’র বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ, চিকিৎসক, প্রকৌশলী, নির্মাতা, লেখক, সাংবাদিক, সরকারের বিভিন্ন মন্ত্রণালয়-দপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

আনন্দঘন বর্ণিল এ অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সমিতির প্রচার সম্পাদক ও একুশে টেলিভিশনের বার্তা প্রযোজক আনোয়ারুল কাইয়ূম কাজল। 

উপস্থিত সুধীজনদের উন্মুক্ত আলোচনা, উপহার বিতরণ ও নৈশভোজের মাধ্যমে প্রীতি সম্মিলন ও মতবিনিময় সভা শেষ হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি