ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

বুকের এক্সরে করাতে সিএমএইচে মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ২২ জুন ২০২০ | আপডেট: ২০:৩২, ২২ জুন ২০২০

করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে (বিচ্ছিন্নকরণ) থেকে চিকিৎসা নেওয়ার মধ্যেই বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন। আজ সোমবার সন্ধ্যায় বুকের এক্সরে করাতে তিনি সিএমএইচে যান। শ্বাসকষ্টের সমস্যা থাকায় সাবধানতা অবলম্বন করতেই এক্সরে করানো হচ্ছে। তবে তিনি ভালো আছেন বলে গণমাধ্যমকে জাননা মাশরাফি।

এর আগে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এমন একটি গুজব দিনব্যাপী চাউর হয়। ভক্ত-সমর্থকেরা যেন বিভ্রান্ত না হন এ জন্য তিনি সোমবার বিকেলে নিজ ফেইসবুকে স্ট্যাটাসে লিখেছেন, ‘কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক।’ এর পরপরই তিনি সিএমএইচে যান। 

তিনি পরীক্ষা শেষে আবারও মিরপুরের বাসায় ফিরবেন বলে জানা যায়। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর তত্ত্বাবধানেই মাশরাফির চিকিৎসা চলছে বলে আজ দুপুরে গণমাধ্যমকে জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড’র (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। মাশরাফির বিষয়ে এবিএম আব্দুল্লাহ বলেছিলেন, ‘তার অ্যাজমার সমস্যা রয়েছে। এখনই ঘাবড়াবার কিছু নেই। তবে অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়া লাগতে পারে। এখন তিনি ভালো আছেন।’

উল্লেখ্য, গত শনিবার তিনি করোনা পজেটিভ হন।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি