ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পবিপ্রবি ভিসি সস্ত্রীক করোনায় আক্রান্ত

পবিপ্রবি (পটুয়াখালী) সংবাদদাতা 

প্রকাশিত : ১৪:১৬, ১৫ জুলাই ২০২০

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ ও তার সহধর্মিণী কনিকা মাহফুজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে উপাচার্যের করোনা টেস্টের ফলাফল পজেটিভ এসেছে। একই হাসপাতালে উপাচার্যের স্ত্রী কনিকা মাহফুজের ফলাফল নেগেটিভ আসলেও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে তার করোনা শনাক্ত হয়।

মঙ্গলবার (১৪ জুলাই) রাত ৮টা নাগাদ তাদের করোনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। বিশ্ববিদ্যালয়টির দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা ড. মোহাম্মদ কামরুল ইসলাম এ নিশ্চিত করেছেন। 

এর আগে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পবিপ্রবির ভাইস-চ্যান্সেলর ড.মো. হারুনর রশীদ ও তার সহধর্মিণী কনিকা মাহফুজকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারযোগে ঢাকায় নেয়া হয়। বর্তমানে তারা দুজনেই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। 

এদিকে, উপাচার্য ও তার স্ত্রীর সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক মোহাম্মদ আলী ও রেজিস্ট্রার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত।
এআই/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি