ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সরাইলে বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান

নারায়ন চক্রবর্ত্তী,সরাইল

প্রকাশিত : ১৯:০৪, ২৮ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় বন্যা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থদের মাঝে প্রতিদিনই খাদ্য সহায়তা প্রদান করে চলছেন সরাইল উপজেলা নিবার্হী কর্মকর্তা এ.এস.এম মোসা। 

মঙ্গলবার সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের চানপুর, গলানিয়া ও শাহজাদাপুর ইউনিয়নের ক্ষমতাপুর এলাকায় নৌকাযোগে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনকালে  হাওর বেষ্টিত এলাকায় ক্ষতিগ্রস্থ ৫৫টি পরিবারের মাঝে শুকনো খাদ্য সহায়তা প্রদান করেন।

বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণ: এছাড়াও সরাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে অরুয়াইল ও পাকশিমুইল ইউনিয়নের এলাকায় বন্যা কবলিত অর্ধ-শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। সোমবার সন্ধা ৭টা পর্যন্ত শুলাকান্দি মোহিত প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্র ও মেঘনা নদীবেষ্টিত নিম্নাঞ্চলে  গিয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম মোসা। 

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, অরুয়াইল ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন ও পাকশিমুইল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, অর্ধ-শতাধিক পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করা হয়েছে। এসবের মধ্যে রয়েছে- প্রতি পরিবার, চিড়া, গুড়, নুলডস ও খাবার পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। 

তিনি আরও বলেন,জেলা প্রশাসক স্যারের নির্দেশে সরাইল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই সহায়তা কার্যক্রম চলছে এটি অব্যহত থাকবে বলে আশা করছি।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি