ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

‘নিরাপত্তা ঝুঁকির বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ সর্বোচ্চ সতর্ক’

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি: 

প্রকাশিত : ২২:২৭, ২৮ জুলাই ২০২০ | আপডেট: ০৯:৪০, ২৯ জুলাই ২০২০

এই মূহুর্তে দেশে যে কোন দূর্যোগ, মহামারি, জঙ্গি তৎপরতা বা নিরাপত্তা ঝুঁকির বিষয়ে বাংলাদেশ পুলিশ সর্বচ্চো সতর্ক রয়েছে। যাতে আর কোন জঙ্গিবাদী কর্মকান্ড বাংলাদেশে তৎপর হওয়ার সাহস না দেখাতে পারে। বাংলাদেশ সবসময়ই জঙ্গিদের বিরুদ্ধে সোচ্চার বলেই ইতিমধ্যে জঙ্গিদের মূলৎপাটন করা হয়েছে। তারপরেও এ সম্পর্কে যে কোন তথ্য আসলে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে। 

বরিশাল বিভাগের সর্বত্র পুলিশ সদস্যরা সতর্ক থাকায় নাশকতার কোন তথ্যই আমরা উড়িয়ে দেই না। মঙ্গলবার সকাল ১০টায় ঝালকাঠি পুলিশ লাইনে বক্তব্য দানকালে সম্প্রতি ইসলামিক স্টেট (আইএস) কর্তৃক বরিশাল বিভাগে হানা দেয়ার ঘোষণার বিষয় মূল্যায়ন করে বরিশাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ শহিদুল ইসলাম এসব কথা বলেন।

তিনি মুজিববর্ষ উপলক্ষ্যে ঝালকাঠি পুলিশ লাইনে জেলা পুলিশের বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দান কালে একথা বলেন। এসময় ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ, কাজী মোঃ সোয়াইব, এমএম মাহমুদ হাসান, গোয়েন্দা পুলিশ ইন্সপেক্টর (ডিবি ওসি) ইকবাল বাহার খান উপস্থিত ছিলেন।

বক্তৃতাকালে ডিআইজি আরো জানান, বরিশাল রেঞ্জে বিভিন্ন প্রজাতির ফলদ এবং ঔষধী ১০ হাজার চারা রোপণ করার উদ্যোগ নেয়া হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচী পালনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছিলো। কিন্তু মহামারি করোনা ভাইরাসের কারণে সবধরনের কর্মসূচীই শিথীল করা হয়েছে। উদ্বোধনী বক্তব্য শেষে তিনি পুলিশ লাইন চত্বরে বিভিন্ন প্রজাতির বেশ কয়েকটি ফলদ ও ঔষধী বৃক্ষ চারা রোপণ করেন

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি