ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪

সিরাজগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২০, ৬ আগস্ট ২০২০ | আপডেট: ১৫:২৯, ৬ আগস্ট ২০২০

সিরাজগঞ্জে জমিলা খাতুন (৩২) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার সকালে সলঙ্গা থানার কিসামত সলঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, কয়েক বছর আগে কিসামত গ্রামের শমসের আলীর মেয়ে জমিলা খাতুনের সাথে একই গ্রামের সাখাওয়াত শিকদারের ছেলে মোতালেবের (৩৬) বিয়ে হয়। তাদের সংসারে ৩টি সন্তান রয়েছে। মোতালেব স্ত্রী, সন্তানকে রেখে ফেসবুকে অবৈধ সম্পর্ক করে লালমনিরহাটের তাছলিমা নামের অন্য এক মেয়েকে বিয়ে করেন। এতে করে প্রথম স্ত্রী জমিলা বাবার বাড়িতেই সন্তানদের নিয়ে বসবাস করে আসছিলেন। এ কারণে সংসারে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ লেগেই থাকত। গতকাল বুধবার স্বামী-স্ত্রী আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে রাত ১২টার দিকে শুয়ে পড়েন।

বাড়ির লোকেরা আজ সকালে উঠে ঘরের চৌকির উপর জমিলা খাতুনকে গলায় ওড়না মোড়ানো মৃত অবস্থায় দেখতে পায়। এ সময় স্বামী মোতালেবকে খুঁজে না পেয়ে ফোন করলে মোতালেব জানায় সে মাছের আড়তে কাজে এসেছে। 

এদিকে গৃহবধূর কানে, গলায় ও নাকের গহনাও পাওয়া যাচ্ছে না বলে জানান পরিবারের সদস্যরা।

নিহতের বাবা শমসের আলী ও মামা পরব আলী অভিযোগ করে জানান, 'জমিলাকে ঘাতক স্বামী মোতালেব পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করেছে।'

স্থানীয় ইউপি সদস্য ছানোয়ার হোসেন জানান, 'জমিলা নিহত হওয়ার ঘটনা সত্য তবে কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যায়নি।'

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড এম তাজুল হুদা জানান, 'নিহতের পরিবারের লোকজন সকালে ফোনে জানানোর পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।'

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি