ঢাকা, বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায়

শিক্ষক দম্পতিসহ একই পরিবারের চারজন নিহত

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৩, ২১ আগস্ট ২০২০ | আপডেট: ১৭:৪৭, ২১ আগস্ট ২০২০

টাঙ্গাইলে বাসের চাপায় সিএনজি চালিত অটোরিক্সা আরোহী শিক্ষক দম্পতিসহ একই পরিবারের চারজন নিহত ও দুইজন আহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন, ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল দক্ষিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলআমিন (৫৪), তার স্ত্রী একই স্কুলের সহকারি শিক্ষক শিউলি খাতুন (৪২), নিহত আল আমিনের বাবা মো. সোহরাব আলী (৭৫), ও মা সালেহা বেগম (৭০)। 

এ দুর্ঘটনায় আল আমিনের বোন হাজেরা বেগম ও অটোরিক্সার চালক ফেরদৌস তরফদারকে গুরতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, ভূঞাপুর উপজেলা সদর থেকে আল আমিন তার পরিবারের সদস্যদের নিয়ে টাঙ্গাইল শহরের উদ্দেশ্যে রওনা হন। সকাল সাড়ে ১০ টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা মোড় থেকে শহরের দিকে ঢোকার পথে সৈকত পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিক্সাকে চাপা দেয়। পরে আশেপাশের লোকজন সিএনজি’র চালকসহ ছয় আরোহীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

পরে সেখানে প্রথমে শিউলি খাতুনের মৃত্যু হয়। এরপর তাদের অবস্থার অবনতি হলে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। পরে পথিমধ্যে গুরতর আহত আল আমিন, সোহরাব আলী ও সালেহা বেগম মারা যান।

এদিকে ঘটনার পর হাইওয়ে পুলিশ বাসটি আটক করলেও বাসের চালক পালিয়ে গেছে বলে জানা যায়।

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি