ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নিখোঁজের ১৪ দিন পরও সন্ধান মেলেনি মুফতি মিজানুরের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ১৪ সেপ্টেম্বর ২০২০

সংবাদ সম্মেলনে নিখোঁজ মিজানুরকে ফিরে পেতে পিতার কান্না। ছবি: একুশে টেলিভিশন

সংবাদ সম্মেলনে নিখোঁজ মিজানুরকে ফিরে পেতে পিতার কান্না। ছবি: একুশে টেলিভিশন

চট্রগ্রামের হাটহাজারী থেকে নিখোঁজের ১৪ দিন অতিবাহিত হলেও ব্রাহ্মণবাড়িয়ার মাওলানা মিজানুর রহমান কাশেমীর সন্ধান মেলেনি। তাকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তার ভাই এসএসএম সায়েম। লিখিত বক্তব্যে তিনি জানান, পহেলা সেপ্টেম্বর তার কর্মস্থল হাটহাজারী চারিয়া কালা জামে মসজিদ থেকে চট্রগ্রাম হয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথিমধ্যে অজ্ঞাত ব্যক্তিরা পথরোধ করে তাকে বিভিন্নভাবে প্রশ্ন করতে থাকে। এর পর থেকে তার কোনও খোঁজ মেলেনি। 

তার সন্ধান চেয়ে ২ সেপ্টেম্বর হাটহাজারী থানায় একটি জিডি করা হয়। মোবাইল ট্রেকিংয়ে তার অবস্থান সিলেটের জকিগঞ্জের রতনগঞ্জ এলাকা শনাক্ত হয়। পরে আইনশৃঙ্খলা বাহিনী ওই এলাকায় তল্লাশী চালালেও তার সন্ধান মেলেনি। এরপর অজ্ঞাত এক ব্যক্তি অপহৃতের মোবাইল দিয়ে ফোন করে পরিবারের কাছে ৪ লাখ টাকা দাবি করে। বিষয়টি র‌্যাব-১৪কে লিখিতভাবে অবহিত করা হয়। 

সংবাদ সম্মেলনে নিখোঁজ ছেলেকে ফেরত পেতে কান্নায় ভেঙ্গে পড়েন বৃদ্ধ পিতা আব্দুল ওয়াহাব। শেষ বিদায়কালে ছেলেকে পাশে পাবার আকাঙ্খা ব্যক্ত করে তিনি বলেন, এ বয়সে আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি চাই মৃত্যুর পর আমার নিখোঁজ সন্তান আমার দাফন-কাফনে উপস্থিত থাকবে। এ বিষয়ে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন। 

এ সময়ে মাওলানা ইদ্রিস, মুফতী এনাম, রফিকুল ইসলাম রতন ছাড়াও নিখোঁজের স্বজনরা উপস্থিত ছিলেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি