ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

সোনাগাজীতে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১২:০২, ৯ অক্টোবর ২০২০

তমিজ উদ্দিন নয়ন

তমিজ উদ্দিন নয়ন

ফেনীর সোনাগাজীতে কিশোরী ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচাকে আটক করেছে পুলিশ। আটককৃত তমিজ উদ্দিন নয়ন ধর্ষিতার বাবার চাচাতো ভাই। তিনি সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের ছানি মাঝির নতুন বাড়ির বাসিন্দা। 

নয়ন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পেশায় একজন কাঠ ব্যবসায়ী। ধর্ষণের শিকার ১৪ বছরের মেয়েটি স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী। 

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে রাত ১১টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে বলে জানান সোনাগাজী থানার ওসি (তদন্ত) আাবদুর রহিম সরকার।

মেয়েটির পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ১ তারিখ ওই কিশোরী সকালে প্রাইভেট পড়তে যাবার সময় জোর করে বাজারের নিজ দোকানে নিয়ে ধর্ষণ করে চাচা নয়ন। ভয়ে মেয়েটি এতোদিন মুখ বুজে ছিল। গতকাল সকালে ধর্ষণের কথা তার মাকে জানালে ঘটনাটি প্রকাশ পায়। এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়। তবে নয়ন প্রভাবশালী হওয়ায় কেউ তার ব্যাপারে মুখ খুলতে রাজি হয়নি।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল পলাশ জানান, ‘ধর্ষিতা মেয়েটির পরিবারের সদস্যরা থানায় গিয়ে অভিযোগ জানালে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ধর্ষক তমিজ উদ্দিন নয়নকে আটক করা হয়।’

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি