ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

তৈমূরের বাসায় গিয়ে মিষ্টিমুখ করালেন আইভী (ভিডিও)

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৩৮, ১৭ জানুয়ারি ২০২২ | আপডেট: ২০:৫৮, ১৭ জানুয়ারি ২০২২

টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে মেয়র পদে জয়লাভের পর সেলিনা হায়াৎ আইভী মিষ্টি ও ফুল নিয়ে তার প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খন্দকারের বাসায় গিয়েছেন। সোমবার বিকেলে নগরীর মাসদাইর এলাকায় তৈমূর আলমের বাড়িতে মজলুম মিলনায়তনে এমন আবেগ ঘন মুহূর্ত দেখা যায়।  

এ সময় সদ্য বিজয়ী মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমাদের পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি কিন্তু আমাদের পারিবারিক সম্পর্ক কখনো ঘাটতি থাকবে না। পূর্বে যে রকম ছিল এখনো সেই রকমই থাকবে। আমার জায়গা থেকে এটা কখনো বিঘ্ন হবে না এবং কাকাও বাধা দিবেন না।

ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই কাকা (তৈমূর আলম) এর পরামর্শ নিবো এবং উনি পূর্বেও দিয়েছেন। পৌরসভায় যখন প্রথম নির্বাচিত হয়েছিলাম তখনো তাকে নিয়ে কাজ করেছি। যে কোন সমস্যার জন্য তার সঙ্গে কথা বলেছি। এই রকম পারস্পারিক সহযোগিতা আমাদের মাঝে বজায় থাকবে। আমরা তো সকলেই নারায়ণগঞ্জের মানুষ। প্রত্যেকের সাথেই আমাদের সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের আলোকে নারায়ণগঞ্জবাসীর স্বার্থে ও জনগনের স্বার্থে উন্নয়নের কাজ করাটাই একটা উৎসব এবং আমরা সকলেই তা করব।

আইভী বলেন, নির্বাচনী প্রচারে গিয়ে কাকা যে প্রতিশ্রুতি দিয়েছেন সেগুলো অবশ্যই আমি বাস্তবায়ন করার চেষ্টা করবো।গণমাধ্যমের উদ্দেশ্যে আইভী বলেন, শুধু সমালোচনা না করে আপনারাও সহযোগিতা করবেন। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি