ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৩, ১৭ জানুয়ারি ২০২২

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন মানবিক কল্যাণ সংস্থার উদ্যোগে সোমবার বিকেলে উপজেলার বারুয়াখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৫০টি শীতার্ত পরিবারের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল পেয়ে খুশি দরিদ্র নারী আগরজান বলেন,‘হামরা গরিব মানুষ বাবা। ঠাণ্ডা কস্ট করছি এতদিন। হামাগেরে এই বিপদে যে কম্বল দিয়ে সাহায্য করল আল্লাহ যেন তাদের সুখে শান্তিতে রাখে’।

কম্বল পেয়ে বারয়য়াখালী গ্রামের জোসনা বেগম জানায়,‘এবারে ঠান্ডা খুবই বেশি। ঠাণ্ডার চোটে গাও থর থর করে কাঁপে। কম্বলডা পাওয়ায় আজ থেকে ঠান্ডা আর লাগবে না।

সংগঠনের সভাপতি শেখ ইব্রাহিম বলেন, ১ জানুয়ারী ২০২০ সালে সংগঠনটি যাত্রা শুরু করে। করোনা সময়ে কর্মহীন মানুষদের পাশে থেকে সংগঠনটি সেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে। দরিদ্র ও অসহায় পরিবারের চিকিৎসা সহায়তা ও দুস্থ পরিবারের আর্থিক সহায়তা প্রদান করেছে সংগঠনটি। এছাড়াও সংগঠনের স্বেচ্ছাসেবী টিম এর আগেও বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে। ভবিষ্যতেও তাদের সংগঠনের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন মানবিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রাজীব খাঁন, সদস্য শেখ রাজু, শেখ মাসুম, শেখ রাজিব, আল আমিন, রবিউল ইসলাম, নুর ইসলাম, শেখ ইমরান, সজিব  খাঁন, শেখ ছাইদ, আবু জাফর, অনিক হোসেন, খাইরুল ইসলাম প্রমুখ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি