ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বেগমগঞ্জে ভূয়া চিকিৎসক আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩০, ২০ জানুয়ারি ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে অভিযান চালিয়ে মো. সাদ্দাম হোসেন (২৮) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃত সাদ্দাম একাডেমিক সার্টিফিকেটধারী কিংবা নিবন্ধিত চিকিৎসক বা সার্জন না হয়েও নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে শিশু ও চক্ষু রোগী দেখতেন বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার সকালে আটককৃত সাদ্দাম হোসেনকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত সাদ্দাম হোসেন জেলার সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের চরবাগ্যা গ্রামের খলিল মিয়ার নতুন বাড়ির খলিল উল্যার ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর কাজী বাড়িতে অভিযান চালানো হয়। নিবন্ধিত চিকিৎসক বা সার্জন না হয়েও নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগী দেখা এবং রোগীদের কাছ থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাদ্দাম হোসেনকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে একটি স্টেথোস্কোপ, দশটি চশমা, একটি ভিশন কার্ড, ভুয়া পেসক্রিপশন, ভুয়া ভিজিটিং কার্ড, ভুয়া চিকিৎসা প্যাড ও দুটি সিমসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

তার বিরুদ্ধে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০-এর ২৮(১)/২৯(২) তৎসহ পেনাল কোডের ৪১৯/৪৬৫ ধারায় এজাহার দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, আটককৃত আসামির বিরুদ্ধে বুধবার রাতে মামলা দায়ের পর তাকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি