ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

দশ টাকার জন্য স্কুলছাত্রের আত্মহত্যা

ভান্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা

প্রকাশিত : ১০:০২, ১৭ মে ২০২২

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাবা-মার কাছ থেকে ১০ টাকা না পেয়ে অভিমানে মোঃ সোহাগ মিয়া (১০) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্কুলছাত্র সোহগ সোমবার সকালে তার দিনমজুর বাবার কাছে ১০ টাকা দাবি করে। কিন্তু অসহায় বাবার পক্ষে টাকা দেয়া সম্ভব হয়নি। পরে ঘরে প্যারালাইসিসে অসুস্থ্য মায়ের কাছে টাকা দাবি করে সে। কিন্তু মাও উক্ত টাকা দিতে না পারায় সোহাগ ক্ষিপ্ত হয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর শেষে একপর্যায়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহত সোহাগ দক্ষিণ বড়মাছুয়া গ্রামের দিনমজুর রিপন মুন্সী ছেলে ও দক্ষিণ বড়মাছুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

নিহতের চাচাতো ভাই ইমন মুন্সী জানান, সোহাগ একটু জেদী প্রকৃতির ছেলে ছিল। সকালে বাবা-মার কাছ থেকে টাকা না পেয়ে বসত ঘরের মালামাল ভাংচুর শেষে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফরানুল হক জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই সোহাগের মৃত্যু হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি