ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মহিউদ্দিন চৌধুরীর কুলখানি আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮, ১৮ ডিসেম্বর ২০১৭

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানি আজ সোমবার বন্দর নগরীতে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে নগরীর ১২টি কমিউনিটি সেন্টারে প্রায় ৮০ হাজার মানুষের জন্য মেজবানের আয়োজন করা হয়েছে।

মহিউদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সচিব মো. ওসমান গনি জানান, মরহুমের পরিবারের সদস্যরা মহিউদ্দিন চৌধুরীর কুলখানির  সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

এছাড়া এই নেতার রুহের মাগফিরাত কামনায় মরহুমের পরিবারের পক্ষ থেকে সকালে তার চাশমা হিলের বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

মেজবানের ভেন্যুগুলো হচ্ছে, পাঁচলাইশ এলাকার ‘দ্য কিং অব চিটাগাং’, চকবাজারের ‘কিশলয় কমিউনিটি সেন্টার’, জিইসি’র মোড়ের ‘কে স্কয়ার কমিউনিটি সেন্টার’, পাঁচলাইশ আবাসিক এলাকার ‘সুইস পার্ক কমিউনিটি সেন্টার’, লাভ লেনের ‘স্মরণিকা কমিউনিটি সেন্টার’, বাকলিয়ার কেবি কনভেনশন হল’, মুরাদপুর এলাকায় ‘এন মোহাম্মদ কনভেনশন হল’, কাজির দেউড়ির ‘ভিআইপি ব্যাকুইট কমিউনিটি সেন্টার’ এবং ‘সাগরিকা স্কয়ার’, ডাবল মুরিংয়ের ‘গোল্ডেন টাচ কমিউনিটি সেন্টার’। এছাড়াও,  জামালখানের ‘রিমা কনভেনশন সেন্টার’ এ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও অন্যান্যদের ধর্মালম্বীদের জন্য আলাদা ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রামের তিনবারের মেয়র এবং মহানগর আওয়ামী সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী ৭৪ বছর বয়সে গত শুক্রবার ১৫ ডিসেম্বর মারা যান।

সূত্র: বাসস

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি