ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

বেনাপোলে ১৯২ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

প্রকাশিত : ১৬:৫৪, ১৪ নভেম্বর ২০১৮

যশোরের শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ১৯২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আকলিমা বেগম (৪৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। আটক আকলিমা বেগম যশোর কোতয়ালি থানার চাঁচড়া রায়পাড়া এলাকার আব্দুর রহিমের স্ত্রী।

বুধবার দুপুরে পৃথক দু’টি অভিযানে শার্শা সীমান্তের গোগা ও বেনাপোলের পুটখালি এলাকা থেকে ফেন্সিডিলসহ তাকে আটক করে বিজিবি সদস্যরা। এ সময় একটি মটর চালিত ভ্যান রিক্সা জব্দ করা হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোগা বিজিবি ক্যাম্পের একটি টহলদল শার্শা উপজেলার গোগা বটতলা এলাকা থেকে আকলিমা বেগমকে আটক করে। পরে তার শরীর তল্লাশি করে বিশেষ কায়দায় বাধা অবস্থায় ৪৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে পুটখালী বিজিবি ক্যাম্পের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের পুটখালী জেলেপাড়া এলাকায় সন্দেহবশতঃ একটি মটরচালিত ভ্যান রিকসাকে ধাওয়া করলে ভ্যান চালক এবং ভ্যানে বসা এক ব্যক্তি ভ্যানটিকে ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। পরে ভ্যানের পাটাতনের নীচে বিশেষ কায়দায় স্থাপিত ফলস পার্টিশনের চেম্বার থেকে ১৪৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বিজিবি’র ২১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার ফেন্সিডিল উদ্ধার ও নারী মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি